December 9, 2022, 3:33 pm

বার্মিজ গুড়ের ভেতরে মিললো ১৩ স্বর্ণবার!

টেকনাফ প্রতিনিধিঃ কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে বার্মিজ গুড়ের মধ্যে লুকানো অবস্থায় ২ কেজি ১৫৯ দশমিক ৪৩ গ্রাম ওজনের ১৩টি স্বর্ণের বার জব্দ করেছে কোস্ট গার্ড। রবিবার (২৫ সেপ্টেম্বর) কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার খন্দকার মুনিফ তর্কি (বিএন) বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রবিবার (২৫ সেপ্টেম্বর) আনুমানিক রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের বরইতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে কোস্টগার্ড। অভিযান চলাকালীন সময়ে মিয়ানমার থেকে টেকনাফ স্থল বন্দরের দিকে আসা একটি বোট থেকে নেমে একজন ব্যক্তিকে ১টি হলুদ রংয়ের বস্তা মাথায় নিয়ে বরইতলী প্যারা বনের ভেতরে প্রবেশ করতে দেখা যায়। ওই ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাকে থামার জন্য সংকেত দেয়। এ সময় ওই ব্যক্তি বস্তাটি সেখানে ফেলে বরইতলী পাহাড়ের দিকে পালিয়ে যায়।

পরবর্তীতে বস্তাটি তল্লাশি করে ৩০ কেজি বার্মিজ গুড়ের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা সর্বমোট ২ কেজি ১৫৯ দশমিক ৪৩ গ্রাম ওজনের ১৩টি স্বর্ণের বার জব্দ করা হয়। তবে এর সঙ্গে সংশ্লিষ্ট কাউকে আটক করা সম্ভব হয়নি।

মিডিয়া কর্মকর্তা আরও বলেন, জব্দকৃত স্বর্ণের বার পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য টেকনাফ কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD