October 6, 2022, 10:32 am

১শ’ টাকার জন্য কিশোর গ্যাংয়ের হাতে যুবক খুন

খুলনা প্রতিনিধিঃ  খুলনায় ১০০ টাকার জন্য ইয়াসিন আরাফাত (১৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। তারা সবাই ইয়াসিনের বন্ধু। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে মহানগরীর শেরে বাংলা রোডের ৩ নং কাশেম সড়কের দণি মাথায় ইয়াসিনকে চাপাতি দিয়ে কুপিয়ে ফেলে যায় তারা। ঘটনার পর তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টা ৪৫ মিনিটের দিকে মারা যান ইয়াসিন। তিনি মহানগরীর সন্ধ্যাবাজারে মাছ বিক্রি করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ১০০ টাকা নিয়ে বন্ধুদের সঙ্গে বিরোধের জেরে ইয়াসিনকে কুপিয়েছে তার বন্ধুরা। ঘটনাস্থলে ৭-৮ জন একটি ইজিবাইকে করে এসে প্রথমে ইট দিয়ে আঘাত করে ইয়াসিনকে। পরে ধারালো ছুরি বা চাপাতি দিয়ে তার বুকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। যাওয়ার সময় ইজিবাইক ফেলে যায় তারা। সেটি জব্দ করেছে পুলিশ।

তিনি বলেন, যেখানে ইয়াসিনকে কুপিয়েছে তার বন্ধু বা কিশোর গ্যাংয়ের সদস্যরা, সেখানে সিসি ক্যামেরা আছে। সিসি ক্যামেরার নিচেই এ ঘটনা ঘটেছে। ফুটেজ দেখলে সব নিশ্চিত হওয়া যাবে।

নিরালা ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হান্নানবলেন, ইয়াসিনকে হত্যার মূল কারণ জানার চেষ্টা করছি। হত্যার সঙ্গে জড়িতরা সবাই কিশোর গ্যাংয়ের সদস্য।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD