October 7, 2022, 5:00 am

মহাপরিচালক পদে দুদকের তিন কর্মকর্তার পদোন্নতি

যমুনা নিউজ বিডিঃ  মহাপরিচালক পদে পদোন্নতি পেয়েছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) তিন পরিচালক। বৃহস্পতিবার দুদক সচিব মো. মহাবুব হোসেন সই করা প্রজ্ঞাপন থেকে তথ্য জানা গেছে।

মহাপরিচালক পদে পদোন্নতিপ্রাপ্তরা হলেন- আক্তার হোসেন, মীর জয়নুল আবেদীন শিবলী ও সৈয়দ ইকবাল হোসেন। এছাড়া পরিচালক পদে পদোন্নতি পেয়েছেন দুদকের ৬ উপ-পরিচালক ও নতুন ৮ উপ-পরিচালক হয়েছেন ৮ সহকারী পরিচালক।

দুদক কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক সাংবাদিকদের বলেন, দুদকের ইতিহাসে এত পদোন্নতি কখনো দেওয়া হয়নি। এর মাধ্যমে দুদকের ভাবমূর্তি বাড়বে ও গতিশীলতা বৃদ্ধি পাবে।

পদোন্নতি পেয়ে পরিচালক হয়েছেন- এস এম সাহিদুর রহমান, মো. লুৎফর রহমান, মির্জা জাহিদুল আলম, মো. ফরিদ আহমেদ পাটোয়ারী, ঋত্বিক সাহা ও মো. মোশারফ হোসেইন মৃধা।

উপ-পরিচালক পদে পদোন্নতিপ্রাপ্তরা হলেন- শহীদুল আলম সরকার, মো. এ কে এম বজলুর রশীদ, সৈয়দ আতাউল কবীর, মো. শহীদুল ইসলাম মোড়ল, মো. হাফিজুর রহমান, মো. আমিনুল ইসলাম, মো. ফজলুল বারী ও এ কে এম ফজলে হোসেন।

মহাপরিচালক পদে পদোন্নতিপ্রাপ্তরা ১৯৯৫ সালে তৎকালীন দুর্নীতি দমন ব্যুরোতে জেলা দুর্নীতি দমন কর্মকর্তা হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ২০১৫ সালের নভেম্বর মাসে পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD