April 19, 2024, 8:01 am

বগুড়ায় চাঞ্চল্যকর আজাহার হত্যা মামলার আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বগুড়ার শাজাহানপুর উপজেলায় চাঞ্চল্যকর আজিজুল হক ওরফে আজাহার আলী হত্যা মামলার তদন্তে প্রাপ্ত আসামী বুলবুল আহম্মেদ শাহ্ (২৬) কে গ্রেফতার করেছে পুলিশ অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) বগুড়া। সিআইডির বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদার এর দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক মোঃ জাহিদ হোসেন ও পুলিশ পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাজাহানপুর থানাধীন নিশচিন্তপুর চারমাথা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

জানা যায়, গত ২০২১ সালের ১৬ নভেম্বর রাত অনুমান সোয়া ১২টার দিকে গ্রেফতারকৃত আসামী তার অপরাপর আসামীদের নিয়ে শাজাহানপুর থানাধীন বনানী লিচুতলা বাইপাস মহাসড়কে জনৈক কাফী শাহ এর বাড়ীর পূর্ব পার্শ্বে ভ্যান চালকসহ ভিকটিম পৌঁছালে একটি মোটর সাইকেল যোগে পেছন থেকে এসে ভ্যানের গতিরোধ করে থামিয়ে ধারালো ছুরি দ্বারা ভিকটিমের হাতে পায়ে ও বুকে ছুরি দিয়ে আঘাত করে নৃশংসভাবে হত্যা করে এবং ভিকটিমের পকেটে থাকা টাকা নিয়ে পালিয়ে যায়।

নিহত আজিজুল হক ওরফে আজাহার আলী শাজাহানপুর থানাধীন নন্দগ্রামের মৃত কাদের মন্ডলের ছেলে। গ্রেফতারকৃত মোঃ বুলবুল আহম্মেদ শাহ্ (২৬) উপজেলার নিশচিন্তপুর এলাকার আব্দুল বারী শাহ’র ছেলে।

আরও জানা যায়, আসামী বুলবুল এলাকায় ছিনতাই চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত। মামলার বাদী অজ্ঞাতনামা আসামী উল্লেখ করে ২০২১ সালে ১৬ নভেম্বর শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন। মামলার তৎকালীন কর্মকর্তা কৈগাড়ী ফাঁড়ির সাব-ইন্সপেক্টর মোঃ রাজু কামাল মামলাটির তদন্তের কাজ শুরু করেন।

এরপর ২০২২ সালের ফেরুয়ারী মাসে বিজ্ঞ আদালত মামলাটি অধিকতর তদন্তের জন্য সিআইডি বগুড়াকে আদেশ প্রদান করেন। বিজ্ঞ আদালতের আদেশ প্রাপ্ত হয়ে সিআইডি বগুড়া তদন্তকারী কর্মকর্তা হিসেবে পুলিশ পরিদর্শক মোঃ জাহিদ হোসেনকে নিযুক্ত করেন। সিআইডি বগুড়ার একটি চৌকস টিম আসামীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে জানায় সিআইডি বগুড়া।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD