October 6, 2022, 10:05 am

নওগাঁয় অস্বাস্থ্যকর পরিবেশে পঁচা ডিম দিয়ে তৈরি হচ্ছে কেক ও বিস্কুট

নওগাঁ প্রতিনিধিঃ  নওগাঁয় বেকারিতে অস্বাস্থ্যকর পরিবেশে পঁচা ডিম দিয়ে কেক ও বিস্কুট তৈরির অভিযোগ বেকারি মালিককে ৭ হাজার টাকা জরিমানা করেছেন জাতীয় ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর ও নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। এসময় ৪শ’ পঁচা ডিম ধ্বংস করা হয়।

সত্যতা নিশ্চিত করে অভিযানিক কর্মকর্তা মোঃ শামীম হোসেন জানান, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে, জাতীয় ভোক্তা-অধিকার সংরণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) অর্পিত মতাবলে, নওগাঁ জেলা প্রশাসকের নির্দেশনায় ও নওগাঁ সদর উপজেলা নির্বাহী অফিসারের সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর নওগাঁ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শামীম হোসেনের নেতৃত্বে আজ মঙ্গলবার নওগাঁ জেলা সদর উপজেলার শৈলগাছি হাজীপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে শৈলগাছি হাজীপাড়ায় অবস্থিত আশা ফুড প্রোডাক্ট এর সত্ত্বাধিকারী মোঃ সাইফুল ইসলামকে অস্বাস্থ্যকর পরিবেশে বেকারী সামগ্রী তৈরি এবং পঁচা ডিম দিয়ে কেক ও বিস্কুট তৈরির অপরাধে ভোক্তা অধিকার সংরণ আইন ২০০৯ অনুযায়ী প্রশাসনিক ব্যবস্থায় ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। একই সময় ৪শ’ টি পঁচা ডিম ঘটনাস্থলে ধ্বংস করা হয়। অভিযানে নিরাপদ খাদ্য কর্মকর্তা জনাব চিন্ময় প্রামানিক এবং নওগাঁ পুলিশ লাইনের একটি চৌকষ টিম সহযোগীতা করেন।

জনস্বার্থে এ ধরনের তদারকি অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলেও প্রতিবেদককে নিশ্চিত করেন অভিযানিক কর্মকর্তা মোঃ শামীম হোসেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD