September 30, 2022, 6:52 am

News Headline :
বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় প্রকাশ্যে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা বুরকিনা ফাসোয় জঙ্গি হামলায় নিহত ১২ সারিয়াকান্দিতে চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেনের পক্ষে মতবিনিময় দুপচাঁচিয়া পৌরসভায় ফ্রি জন্ম নিবন্ধন ক্যাম্পেইনের উদ্বোধন বৃহস্পতিবার মাঠে গড়াচ্ছে জাতীয় যুব হকির ২৭তম আসর মান্নান আকন্দর নিঃশর্ত মুক্তির দাবিতে ১৫নং ওয়ার্ডের সাধারণ জনগণের মানববন্ধন সহ-শিক্ষা কার্যক্রম একটি প্রতিষ্ঠানকে অনেক দূর এগিয়ে নিয়ে যায়-এসপি সুদীপ নন্দীগ্রামে যাত্রী ছাউনিতে পড়ে থাকা সাবেক প্রধান শিক্ষকের পাশে ইউএনও শিফা নুসরাত লড়াই করেও বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ আমিরাত

বগুড়ায় পাঁচদিন পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধারসহ শিক্ষক গ্রেফতার

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনটে প্রেমে সাড়া না পেয়ে এক স্কুলছাত্রীকে অপহরণের পাঁচদিন পর গত রোববার রাত ১টার দিকে ঢাকা তুরাগ থানার কামাপাড়া এলাকায় একটি খাবারের হোটেল থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারীদের প্রধান ওমর ফারুক সোহেল (৩৫) নামের এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ওমর ফারুক সোহেল উপজেলার গোপালপুর খাদুলী মধ্যপাড়া গ্রামের দেলবর হোসেনের ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গোপালপুর খাদুলী মধ্যপাড়া গ্রামের এক ব্যবসায়ীর মেয়ে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী (১৪)। দুই সন্তানের জনক ওমর ফারুক সোহেল ওই শিক্ষার্থীর গৃহশিক্ষক। দীর্ঘদিন ধরে পড়ানোর সময় ওই শিক্ষার্থীকে প্রেম প্রস্তাব দেওয়ার পাশাপাশি উত্যক্ত করে ওমর ফারুক সোহেল। কিন্ত গৃহশিক্ষকের প্রেমে সাড়া দেয়নি ওই শিক্ষার্থী। এতে শিক্ষার্থীর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে ওই গৃহশিক্ষক।

এক পর্যায়ে মেয়েটি ৩১ আগস্ট সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ির পাশের পাকা সড়কে হাঁটতে বের হয়। এ সময় ওমর ফারুক সোহেল ও তার সহযোগিরা রাস্তা থেকে মেয়েটিকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির মা বাদি হয়ে ৪ সেপ্টেম্বর ধুনট থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় ওমর ফারুক সোহেলসহ সাতজনকে আসামি করা হয়েছে।

ধুনট থানার এসআই আসাদুজ্জামান বলেন, অপহরণকারীরা মেয়েটিকে নিয়ে তুরাগ থানার কামাপাড়া এলাকায় একটি হোটেলে বসে খাবার খাচ্ছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে মামলার প্রধান আসামি ওমর ফারুক সোহেলকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করা হয়। ভিকটিমের শারীরিক পরীক্ষা ও জবানবন্দি রেকর্ড করার জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD