April 20, 2024, 12:52 pm

সিরাজগঞ্জে সংঘর্ষের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ শহরের নবদ্বীপ পুল এলাকায় পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় বিএনপির ১১০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশের উপর হামলা, সরকারি কাজে বাঁধা ও বিষ্ফোরক আইনে এসআই শাহা আলম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। ইতিমধ্যেই এ মামলায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সদর থানার ওসি হুমায়ন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার সকালে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ শেষে বিএনপির নেতাকর্মীরা পুলিশের উপর হামলা, সরকারি কাজে বাঁধা দেয় ও ককটেল বিষ্ফোরণ ঘটায়। একপর্যায়ে পুলিশ বিএনপির মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া টিয়ার শেল ও ব্যাপক ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় পুলিশ ৫২ রাউন্ড রাবার বুলেট ও ৫ রাউন্ট টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এতে ৭ জন পুলিশসহ কমপক্ষে ৪২ জন আহত হয়। ওইদিন রাতে বিএনপির ১১০ নেতাকর্মীর নাম উল্লেখ করে সংশ্লিষ্ট থানায় এ মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার ভোর রাতে এক অভিযানে পৌর এলাকার যুবদল ও ছাত্রদলের খায়রুল ইসলাম নবিন (১৯) ও মেহেদী হাসানকে (২৮) গ্রেফতার করা হয়। বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনাস্থল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD