February 9, 2023, 12:26 pm

সুপার ফোরে যেতে মুস্তাফিজের দিকে তাকিয়ে বাংলাদেশ

যমুনা নিউজ বিডিঃ এশিয়া কাপের সুপার ফোরে যেতে হলে মুস্তাফিজকে জ্বলে উঠতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক হাবিবুল বাশার। শুক্রবার (২৬ আগস্ট) তিনি বলেন , ইনফর্ম মুস্তাফিজের পারফরম্যান্স দলের জয়-পরাজয়ে অনেকটুকু প্রভাব ফেলে।
তবে সম্প্রতি টি-২০ তে ফর্মে নেই মুস্তাফিজ। শেষ ১৪ ম্যাচে নিয়েছেন মাত্র ৯ টি উইকেট, সঙ্গে ছিলেন বেশ খরুচে। সর্বশেষ ১১ ম্যাচের চারটিতে দিয়েছেন ওভার প্রতি দশের ওপর রান। তবুও তার দিকে তাকিয়ে স্বপ্ন বুনছে বাংলাদেশ। বিশেষ করে ডেথ বোলিংয়ে শেষ দুই ওভার তাকে দিয়েই করাতে চায় টিম ম্যানেজমেন্ট। যদিও তার অফ ফর্মে চিন্তিত বাংলাদেশ দল।

বাশার বলেন, মুস্তাফিজ অবশ্যই আমাদের জন্য গুরুত্বপূর্ণ একজন বোলার। তার পারফরম্যান্স টিমের জয়-পরাজয়ে অনেকখানি প্রভাব ফেলে। তাকে ভালো ফর্মে, সেরা ফর্মে পাওয়াটায় সবচেয়ে গুরুত্বপূর্ণ।

তিনি আরও বলেন, মুস্তাফিজ অতীতে অনেক ভালো ম্যাচ খেলেছেন আমাদের জন্য। অনেক ভালো বোলিং করেছেন। সবসময় তো আর ভালো পারফরম্যান্স হয় না। তারও বাজে দিন গেছে। যেখানে আমরা ভুগেছি। এটা হতেই পারে। আমি আশা করছি যে, এই টুর্নামেন্টের শুরু থেকেই আমরা তার সেরাটা পাবো যা আমাদের জন্য খুব গুরুত্বপুর্ণ হবে প্রথম রাউন্ডের বাঁধা পার হতে।

বাংলাদেশের এবারের এশিয়া কাপের মিশন শুরু হচ্ছে ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD