April 25, 2024, 3:47 pm

হালান্ডের প্রথম হ্যাটট্রিকে ম্যানসিটির দুর্দান্ত জয়

যমুনা নিউজ বিডিঃ ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে দুই গোলে পিছিয়ে থেকে অতঃপর দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়ায় ম্যানচেস্টার সিটি। প্রিমিয়ার লিগে নিজের প্রথম হ্যাটট্রিকে জয়ের জয় নিশ্চিত করেন আর্লিং হালান্ড ।

শনিবার (২৭ আগস্ট) ইতিহাদ স্টেডিয়ামে ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হয় ম্যানচেস্টার সিটি। যেখানে প্রথমার্ধে ০-২ গোলে পিছিয়ে থেকে শেষ পর্যন্ত ৪-২ গোলে জিতেছে গত দুই আসরের চ্যাম্পিয়নরা।

ম্যাচে চতুর্থ মিনিটেই আত্মঘাতী গোল খেয়ে বসে সিটি। প্রতিপক্ষের ফ্রি কিকে বক্সের ভেতর বল কাইল ওয়াকারের হাতের ওপরের দিকে লেগে আরেক ডিফেন্ডার জন স্টোনসের পা ছুঁয়ে জালে জড়ায়। এরপর ২১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে প্যালেস। সতীর্থের কর্নারে বক্সে জোরাল হেডে বল জালে পাঠান ডেনমার্কের ডিফেন্ডার ইওয়াখিম আনাসন। এতে ০-২ এ পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে সিটি।

তবে দ্বিতীয়ার্ধের চিত্রটা ছিল একবারেই ভিন্ন। ৫৩তম মিনিটে ব্যবধান কমান বের্নার্দো সিলভা।
এরপরই শুরু হালান্ডের জাদু। ৬২তম মিনিটে দলকে সমতায় ফেরান তিনি। ৭০তম মিনিটে দলকে এগিয়ে নেন হালান্ড। আর ৮১তম মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। প্রিমিয়ার লিগে চার ম্যাচে হালান্ডের গোল হলো ৬টি।

৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে ম্যানচেস্টার সিটি। তাদের সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে দুই নম্বরে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন। সমান ৭ পয়েন্ট করে নিয়ে পরের তিনটি স্থানে টটেনহ্যাম হটস্পার, লিডস ইউনাইটেড ও চেলসি। এর মধ্যে টটেনহ্যাম খেলেছে ৩ ম্যাচ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD