October 2, 2022, 7:20 am

গাইবান্ধা-৫ উপনির্বাচনে আলোচনায় স্বতন্ত্র প্রার্থী নিশাদ

সাঘাটা প্রতিনিধিঃ গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন ১২ অক্টোবর । নির্বাচনী ডামাডোলে দলীয় প্রার্থী আর নেতাকর্মীদের বিপরীতে এলাকার সর্বত্র আলোচিত হচ্ছেন স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব নাহিদুজ্জামান নিশাদের নাম। এ নির্বাচনে বিএনপি, জামায়াত ও জাতীয়পার্টি অংশ না নেওয়ায় আওয়ীমীলীগের টিকিট যিনি পাবেন মুলত তার সাথেই এ স্বতন্ত্র প্রার্থীর লড়াই হবে বলে মনে করছেন এলাকার রাজনৈতিক ব্যক্তিরা। গত কয়েকদিন ধরে এই প্রার্থীর গণসংযোগ সভা সমাবেশ চোখে পড়ায় এলাকায় নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।
আলহাজ্ব নাহিদুজ্জামান নিশাদ বলেন, মুলত অবহেলিত এলাকা নিয়ে ভাবনা ও কিছু করার প্রত্যয় নিয়ে এগিয়ে যেতে চাই মানুষের মাঝে। তিনি গাইবান্ধার সাঘাটা ও ফুলছড়ি উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করার পর ব্যাপক সমর্থন পাচ্ছেন বলে জানান। নিশাদ বলেন, আমি নির্বাচনে এসেছি সাধারণ মানুষের উন্নয়নের জন্য। বিগত সময়ে বিভিন্ন দলীয় সাংসদদের কর্মকাণ্ডে ক্ষুব্ধ জনগন। আমি সাধারন মানুষের আশা-আকাঙ্খা পূরণের লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে নেমেছি। জয়ী হলে এলাকার উন্নয়নে কাজ করবো। উপজেলা সদরের সঙ্গে চরাঞ্চলসহ সব এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করাই আমার প্রথম কাজ। পাশাপাশি উপজেলার মুল ভু-খন্ডকে নদী ভাঙনের কবল থেকে রক্ষা করতে চাই। এ ছাড়া বেকারত্ব দূর করতে কৃষিভিত্তিক শিল্প কারখানা প্রতিষ্ঠায় উদ্যোগ গ্রহন করবো।

এ ব্যাপারে কথা হলে সাঘাটার জুমারবাড়ি এলাকার সোহান হোসেন নামের তরুণ ভোটার বলেন, দলীয় প্রার্থীদের চেয়ে আলাদা ও ভিন্ন কিছু আশা সবসময়ই করেন মানুষ। সে হিসেবে ভোটের মাঠে বেশ সাড়া ফেলতে পারবেন তিনি। ফুলছড়ির চর এলকার লোকজন বলেন, রাজনৈতিক ডামাডোলের পাশাপাশি এলাকার জন্য কিছু করে দেখাবেন, এমন ব্যক্তির আজ বড়ই প্রয়োজন। এদিক থেকে শুনেছি, তিনি একজন নব চেতনা জাগানোর মানুষ। তাকে এগিয়ে নিতে পারলে এলাকাবাসী উপকৃত হবে। নাহিদুজ্জামান নিশাদ উপজেলার বোনারপাড়া, সাঘাটা, বারকোনা, জুমারবাড়ি, পদুমমহর, ভরতখালী, উল্যাবাজার, কচুয়া, ফুলছড়ি, কালিরবাজার ও উদাখালী সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগ কালে জনসাধারণের মাঝে তিনি নিজের প্রার্থীতার কথা তুলে ধরেন। আলহাজ্ব নাহিদুজ্জামান নিশাদ একজন বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও বগুড়া থেকে প্রকাশিত দৈনিক জয়যুগান্তর পত্রিকার প্রকাশক ও সম্পাদক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD