February 9, 2023, 12:55 pm

বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের সমাবেশে ছুরিকাঘাতের ঘটনায় মামলা দায়ের

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যুবদল নেতা মেফতা আল রশিদ মিল্টনকে ছুরিকাঘাতের ঘটনায় ১১জনকে আসামীকে মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে নামীয় তিনজন এবং বাকি ৮ জন অজ্ঞতনামা আসামী। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মিল্টন নিজে বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন।

মামলায় নামীয় তিন আসামীরা হলেন- বগুড়া শহরের নারুলীর নাদিম উদ্দীনের ছেলে ইমন মিয়া(২৬), একই এলাকার লবির হোসেনের ছেলে সারোয়ার হোসেন জুয়েল(৩০) এবং শহরের রহমাননগর এলাকার পল্লব(২৬)। এর মধ্যে সারোয়ার হোসেন জুয়েল আজীবন বহিস্কৃত ছাত্রদল নেতা এবং বাকি দুজনের দলীয় কোন পরিচয় পাওয়া যায়নি। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি সেলিম রেজা।

তবে পুলিশের দাবি, আসামীরা পলাতক থাকায় কাউকে গ্রেফতার করতে পারেনি।

এর আগে গত শুক্রবার জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী ছিল। ওইদিন বিকালে র‍্যালি শেষে সমাবেশ চলছিল। শারীরিকভাবে অসুস্থ্য জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল হুইল চেয়ারে করে সমাবেশ যোগ দেন। সমাবেশ মঞ্চে তাকে পেছনে থেকে ধাক্কা দেয়া হয়েছে বলে সমাবেশ চলাকালে, তিনি বারকয়েক অভিযোগ করেন। একপর্যায়ে তিনি মাইক হাতে নিয়ে কথা বলতে শুরু করলে তার এবং যুগ্ম আহ্বায়ক সরকার মুকুলের অনুসারীদের মধ্যে বাকবিতণ্ডা ও পরে হাতাহাতি শুরু হয়। এসময় শহর যুব দলের আহবায়ক কমিটির সদস্য মিল্টন ছুরিকাঘাতের শিকার হন। পরে বিএনপি নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হলে সমাবেশ আবারো শুরু হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বেদার উদ্দিন জানান, মঙ্গলবার রাতে মামলা রেকর্ড করা হয়েছে। আসামীরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা যায়নি। তবে তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD