April 20, 2024, 12:44 am

বগুড়ার শাজাহানপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা বলেছেন, বাংলাদেশের মানুষ এখন শেখ হাসিনার কাছে নিরাপদ নয়। তাই রক্ত দিয়ে হলেও শেখ হাসিনা সরকারকে উৎখাত করে দেশে গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে দিয়ে দেশকে নিরাপদ করতে হবে। এ ফ্যাসিষ্ট সরকার দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে জনগণের পকেট কেটে হাজার হাজার কোটি টাকা লুটপাট করছে। সরকারের সীমাহান অত্যাচার ও দুর্নীতিতে দেশের মানুষ অতিষ্ঠ হয়ে বিএনপির পতাকাতলে সমবেত হচ্ছে। সকলকে ঐক্যবদ্ধ ভাবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাকে রাজপথে নেমে কারাগার ভেঙ্গে বাংলাদেশের নয়নের মণি বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

মঙ্গলবার বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জ্বালানী তেল, পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যমূল্য এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে শাজাহানপুর উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল হাকিম মন্ডলের সভাপতিত্বে সমাবেশে সম্মনিত অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু। উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক বজলুর রহমান নিলু’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলাম, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক এ্যাড:পিপি সাইফুল ইসলাম, যুগ্ম-আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, আহবায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, এমআর ইসলাম স্বাধীন, মোর্শেদ মিল্টন, শেখ তাহা উদ্দিন নাহিন। অন্যদের বক্তব্য রাখেন জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়, শাজাহানপুর উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলী হায়দার তোতা, এনামুল হক শাহীন, আবু শাহীন সানি, আজিজুর রহমান বিদ্যুৎ, হারেজ উদ্দিন, উপজেলা যুবদলের আহবায়ক সোহেল আরমান রাজু, ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ ছোটনসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD