October 7, 2022, 7:07 am

বিয়ের দাওয়াত দিয়ে ফেরার পথে সড়কে প্রাণ হারালো দুই আ’লীগ নেতা

চট্রগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম নগরীতে প্রাইভেটকারে করে ছোট ভাইয়ের বিয়ের দাওয়াত দিয়ে বাড়ি ফেরা পথে ১৬ চাকার লরির চাপায় দুই আ’লীগ নেতার ‍মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা ৬টায় নগরীর পাহাড়তলী থানাধীন সাগরিকা স্টেডিয়াম সংলগ্ন টোল রোডে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সীতাকুণ্ড উপজেলার গাছবাড়িয়া ইউনিয়নে ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন (৪০) ও একই ওয়ার্ডের আওয়ামী যুবলীগের সভাপতি মো. কামাল উদ্দিন (৩৫)। প্রাইভেটকারটি ছিল কামাল উদ্দিনের। তিনি নিজেই এ গাড়ি চালাচ্ছিলেন।

এ ঘটনায় আহত হয়েছেন দুই জন। তারা হলেন- বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু (৪৫) ও গাছবাড়িয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ইসমাইল হোসেন (৬৫)।

নিহতের স্বজন এবং সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নাসিম উদ্দিন চৌধুরী বলেন, ‘আগামী শুক্রবার (২৬ আগস্ট) মো. কামাল উদ্দিনের ছোট ভাই মো. সালাউদ্দিনের বিয়ের অনুষ্ঠান। এ জন্য ব্যবসায়ী তিন বন্ধুকে নিয়ে চট্টগ্রাম শহরে অবস্থানরত আত্মীয়-স্বজনদের দাওয়াত করতে গিয়েছেন। দাওয়াত দেওয়া শেষ করে বেড়াতে গিয়েছিলেন পতেঙ্গা সমুদ্র সৈকতে। সেখান থেকে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।’

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি বন্দর এলাকা থেকে সীতাকুণ্ড যাচ্ছিল। হতাহতরা ব্যক্তিগত কাজে সীতাকুণ্ড থেকে দুপুরের দিকে বন্দর এলাকায় এসেছিলেন বলে স্বজনরা জানিয়েছে। বাড়ি ফেরার সময় বিপরীত দিক ঢাকা থেকে ছেড়ে আসা ১৬ চাকার একটি লরি তাদের বহনকারী প্রাইভেটকারটিকে চাপা দেয়। এতে প্রাইভেটকারের ভেতর থাকা চারজন আঘাতপ্রাপ্ত হন। এরমধ্যে নাছির উদ্দিন ও কামাল উদ্দিন নামে দুই জন মারা যান। নিহতদের মধ্যে কামাল উদ্দিনকে বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে এবং নাসির উদ্দিনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। লরিটি আটক করা হয়েছে। পালিয়েছে লরিচালক।

পুলিশ জানায়, প্রাইভেটকারটি গাছবাড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. কামাল উদ্দিনের। তিনি নিজেই এই প্রাইভেটকারটি চালাচ্ছিলেন।

নগরীর পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, দুর্ঘটনায় আহত আরিফুল আলম চৌধুরী রাজু (৪৫) ও ইসমাইল হোসেনকে (৬৫) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে তাদের ভর্তি দেওয়া হয়। নিহত দুই জনের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD