April 24, 2024, 2:57 pm

সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলায় মাঠ থেকে মিললো ফুটফুটে নবজাতক

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের কামারখন্দে একটি মাঠে পড়ে থাকা ব্যাগ থেকে ফুটফুটে এক নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে উপজেলারে জামতৈল ইউনিয়নের কৃষ্ণদিয়ার এলাকা থেকে শিশুটি উদ্ধার করা হয়।

দুপুরে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ। তিনি জানান, ওই নবজাতককে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কামারখন্দ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সবুজ আলী জানান, কৃষ্ণদিয়ার এলাকায় আসমা খাতুন নামে এক নারী মাঠে হাঁস চরাতে গিয়ে ব্যাগের মধ্যে থেকে কান্নার আওয়াজ শুনতে পান। ব্যাগটি খুলে তিনি ফুটফুটে এক নবজাতককে দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশের সহায়তায় নবজাতককে উদ্ধার করে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানা যায় , শিশুটি বৃষ্টিতে ভেজার কারণে নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে। তাই তাকে বর্তমানে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

কামারখন্দ থানার ওসি মো. হাবিবুল্লাহ বলেন, শিশুটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। পরবর্তীকালে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD