January 28, 2023, 9:00 pm

মহাদেবপুরে শুটারগান গুলিসহ ৩ জন গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন চেরাগপুর ইউনিয়নের আজিপুর গ্রামস্থ এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে¡ সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ২১ আগস্ট রাত ১২:২০ টায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতি, হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক শীর্ষ সন্ত্রাসী মোঃ আতাউর রহমান, শান্ত ও বিপ্লব, সাং- চেরাগপুর (আজিপুর), থানা-মহাদেবপুর, জেলা নওগাঁ’কে ২টি ওয়ান শুটারগান ও ১টি গুলিসহ গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী মোঃ আতাউর রহমান,শান্ত ও বিপ্লব নওগাঁ জেলার একজন শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে নওগাঁ জেলার মহাদেবপুর, পতœীতলা, ধামুইরহাট, বদলগাছী ও নওগাঁ সদর থানায় ৫টি ডাকাতি, ১টি হত্যা, মাদক, চুরি ও ছিনতাইসহ সর্বমোট ১৬টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামী মোঃ আতাউর রহমান, শান্ত ও বিপ্লব স্বাক্ষীদের সম্মুখে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন যে, সে অস্ত্রের মুখে ভয়-ভীতি প্রদর্শন করে বিভিন্ন স্থানে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধ সংঘটিত করত। সে এলাকায় অপরাধ সংঘঠনের পর ঢাকাসহ বিভিন্ন জায়গায় আত্মগোপনে চলে যেত। আবার কিছুদিনপর এলাকায় ফিরে এসে একই ধরনের অপরাধ সংঘটিত করত। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নওগাঁ জেলার মহাদেবপুর থানায় অস্ত্র আইনে মামলা রুজু করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD