May 27, 2024, 9:24 am

কাহালুতে জাতীয় শোক দিবস পালন

কাহলু প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলায় নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস।

সোমবার সকাল পৌনে আটটার দিকে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন এবং পরবর্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এদিন বেলা সাড়ে ১২ টার দিকে কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে এক বিশাল শোক র‌্যালি বের করে উপজেলা আওয়ামী লীগ। উপজেলা মডেল মসজিদে গিয়ে র‌্যালি শেষ করা হয়। ওই মসজিদে যোহর নামাজ শেষে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয় ।

এর আগে, সোমবার সকাল ১০ টার দিকে কাহালু উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, কাহালু থানা, কাহালু পৌরসভা, বীর মুক্তিযোদ্ধারাসহ শিক্ষার্থীরা।পরবর্তীতে কাহালু উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ, উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ লালু, মহিলা ভাইস চেয়ারম্যান রওশনারা বেগম, অফিসার ইনচার্জ (ওসি) আমবার হোসেন, বীর মুক্তিযোদ্ধা নজিবুর রহমানসহ আরো অনেকে।

আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD