July 16, 2024, 5:46 am

সিরাজগঞ্জে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে খতমে কোরআন,আলোচনা সভা,ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকালে ইসলামিক ফাউণ্ডেশন এর আয়োজনে এবং সিরাজগঞ্জ জেলা প্রশাসনের সহোযোগিতায় জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খতমে কোরআন,আলোচনা সভা,ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সিরাজগঞ্জ মোহাম্মদ মনির হোসেন এবং জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের হাফেজ রেদোয়ানুল হক এর সঞ্চালনায় অনুষ্ঠান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জ উপ-পরিচালক ফারুক আহমেদ, প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন সিরাজগঞ্জ (সদর-কামারখন্দ)২ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন , বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের নিষ্ঠুর হত্যাকাণ্ড বাঙালি জাতীর জন্য এক চরম কলঙ্কজনক অধ্যায়। বিপথগামী সেনা সদস্যেদের সাহায্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব ও তার পরিবারেরকে হত্যাকরে ১৯৭৫ সালে একদিনে মুক্তিযুদ্ধও স্বাধীনতাবিরোধী ষড়যন্ত্রকারীদের পরোক্ষ মদদে ঘাতকচক্রের নির্মম বুলেটের আঘাতে ধানমন্ডি নিজ বাসভবনে শাহাদাৎ বরণ করেন বাংগালি জাতির অবিসংবাদিত নেতা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

ইসলাম ধর্ম আমাদের সকল মুসলমানদের কে সম্মানিত করেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি চেয়ে ছিলেন বাংলাদেশে জাতি বর্ণ নির্বে শেষে এক সাথে বসবাস করবে। মহান আল্লাহ পাকের দিক নিদের্শন গুলি ও নবী রাসূলের সূন্নত গুলি সঠিক ভাবে পালন করবে এই জন্য তিনি ইসলামিক ফাউণ্ডেশন তৈরী করে ছিলেন। মোনাজাতে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্য ও জাতীয় চার নেতা ও সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া পরিচালনা করেন জেলা মডেল মসজিদ পেশ ইমাম ও খতিব মোঃ তরিকুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD