May 27, 2024, 3:12 am

ফুল আর অশ্রুধারায় ইসমাইলকে শেষ বিদায় সহকর্মীদের

যমুনা নিউজ বিডিঃ  র‌্যাবের এয়ার উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেনের দ্বিতীয় জানাজা বৃহস্পতিবার সকালে র‌্যাব সদর দপ্তরে অনুষ্ঠিত হয়। এ সময় ফুলেল শ্রদ্ধা আর অশ্রুধারায় তাঁকে শেষ বিদায় জানান সহকর্মীরা। পরে বাদ জোহর ঢাকা সেনানিবাস কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে তৃতীয় জানাজা শেষে বনানীর সামরিক কবরস্থানে যথাযোগ্য মর্যাদায় তাঁকে সমাহিত করা হয়।

র‌্যাব সূত্র জানায়, ইমসাইল হোসেনের মরদেহ বৃহস্পতিবার সকালে র‌্যাব সদর দপ্তরে এসে পৌঁছায়। এরপর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব আখতার হোসেন, পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ ও র‌্যাব মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুনের উপস্থিতিতে তাঁকে গার্ড অব অনার দেওয়া হয়।

এরপর শহীদ লেফটেন্যান্ট কর্নেল আজাদ মেমোরিয়াল হলে সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয় দ্বিতীয় জানাজা। এর আগে মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপস্থিত কর্মকর্তা ও নিহতের পরিবারের সদস্যরা।

গত ২৭ জুলাই ঢাকার নবাবগঞ্জে প্রশিক্ষণের সময় হেলিকপ্টার দুর্ঘটনায় গুরুতর আহত হন ইসমাইল হোসেন। তাঁকে উদ্ধার করে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। ৫ আগস্ট উন্নত চিকিৎসার জন্য তাঁকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়।

সেখানে তাঁর মেরুদণ্ডে সফল অস্ত্রোপচার হলেও পরে তাঁর অবস্থার অবনতি হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মৃত্যু হয় তাঁর। বুধবার রাতে তাঁর মরদেহবাহী বিমান হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD