May 20, 2024, 11:55 am

News Headline :
ইরানের ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী হলেন আলী বাঘেরি কানি প্রেসিডেন্ট রাইসিসহ ৯ জনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গভীর শোক প্রকাশ শিল্পী সমিতির সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা কিরগিজস্তানে আতঙ্কিত বাংলাদেশি শিক্ষার্থী সিয়ামের খোলা চিঠি পাইলস্ ও অর্শ রোগের উপশম পাথরকুচিতে রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চলবে: ওবায়দুল কাদের তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা বগুড়ায় ১০৯ কোটি টাকা আত্মসাতে ইউসিবিএল’র সাবেক এমডি শাহজাহান ও ব্যবসায়ী সমীর দত্তের বিরুদ্ধে দুদকের মামলা দুর্ঘটনাস্থল থেকে রাইসিসহ অন্যদের লাশ উদ্ধার: ইরানী রেডক্রিসেন্ট ডেমরা থেকে ৬ কোটি টাকার বিদেশি মদসহ গ্রেপ্তার ৩ ব্যবসায়ী

বগুড়ায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক হস্তান্তর

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক হস্তান্তর অনুষ্ঠানে বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক বলেন- বর্তমান প্রধানমন্ত্রী সাংবাদিকদের কল্যাণে নিবেদিত। কিন্তু মিডিয়ায় কর্মরত কিছু ব্যক্তি নানামুখী অপপ্রচার ও বিভ্রান্তি ছড়াতে তৎপর। তারা সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা গ্রহণ করে, আর অপপ্রচার এবং বিভ্রান্তি ছড়ায়। এটা দেশর উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার সামিল। বর্তমান সরকার মনে করে সাংবাদিকদের জীবনমানের উন্নয়ন অত্যন্ত জরুরি। একারণে কল্যাণ ট্রাস্ট গঠিত হয়েছে। যেকোন সংকটে সাংবাদিকরা এখান থেকে সহায়তা পেতে পারবেন। বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টুর সভাপতিত্বে শুক্রবার বেলা সাড়ে ১১টায় বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে চেক হস্তান্তর করা হয়। বিইউজে’র সাধারণ সম্পাদক জে এম রউফের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন এবং বিএফইউজে’র নির্বাহী পরিষদের সদস্য প্রদীপ ভট্টাচার্য্য শংকর। অনুষ্ঠানে বক্তারা বলেন, সাংবাদিক বান্ধব এই সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ডের বিষয় জনগণের মাঝে তুলে ধরে অপপ্রচার রোধ করতে হবে। সরকারের যেকোন কর্মকান্ডের যৌক্তিক সমালোচনা করলে কোন সমস্যা সৃষ্টি হয়না। কিন্তু প্রপাগাণ্ডা সৃষ্টি করলে তা হয় দেশবিরোধী। এমন কর্মকান্ড মোকাবেলায় মুক্তিযুদ্ধের পক্ষের সাংবাদিক সমাজকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। অনুষ্ঠানে বগুড়া সাংবাদিক ইউনিয়নের ৮ সদস্য যথাক্রমে মুরশীদ আলম, আমিনুর রহমান মোহন, ফরহাদুজ্জামান শাহী, রাজু আহম্মেদ, বিধান চন্দ্র সিংহ, হাফিজা বীনা, আমজাদ হোসেন মিন্টু ও শফিউল আযম কমল এবং শিবগঞ্জ উপজেলায় কর্মরত কামরুজ্জামান ও গাবতলীতে কর্মরত আল আমিন মন্ডলের নামে বরাদ্দকৃত ৮ লাখ ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করেন প্রধান অতিথি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD