July 27, 2024, 8:34 am

বগুড়ার দুপচাঁচিয়ায় মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

দুপচাঁচিয়া প্রতিনিধিঃ বগুড়ার দুপচাঁচিয়ায় এক মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে বৃদ্ধ বাবাকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ৷ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার চামরুল ইউনিয়নের কোলগ্রামে ঘটনাটি ঘটে।

জানা যায়, ৮০ বছর বয়সী বৃদ্ধ মোজাম্মেল হক তার মাসকাসক্ত ছেলে মমিনুল ইসলাম সানা (৪০) কে সকালের খাবার দিতে গেলে এই ঘটনা ঘটে। পরে মোজ্জামেলকে উদ্ধার করে দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়গুলো নিশ্চিত করেছেন চামরুল ইউনিয়নের ইউপি সদস্য আলফাজ আলী প্রামাণিক।
তিনি আরও জানান, বৃদ্ধ মোজাম্মেলের ছেলে সানা মাদকাসক্ত ও মানসীকভাবে ভারসাম্যহীন। তিনি ৩ দিন যাবত খাওয়াদাওয়া করেননি। সকালে বৃদ্ধ মোজাম্মেল ছেলেকে খাবার দিতে যান। এসময় সানা হুট করে কোদাল দিয়ে তার বাবার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কোপ দেয়।

তিনি আরও জানান, এলাকার লোকজন সানাকে তার বাড়িতেই তালাবদ্ধ করে রেখেছে। পুলিশকে খবর দেওয়া হয়েছে। আমি চেষ্টা করছি পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার।

দুপচাঁচিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান আলী জানান, আমরা নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করছি। এছাড়াও ঘটনাস্থলে যাওয়ার জন্য রওনা হয়েছি। শুনেছি স্থানীয়রা ঘাতক ছেলেকে আটক করে রেখেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD