October 3, 2022, 3:50 pm

বগুড়ার ধুনটে কলেজছাত্রীকে অপহরণের অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

ধুনট প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপনের বিরুদ্ধে এক কলেজছাত্রীকে (১৮) অপহরণের অভিযোগে মামলা  হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় অপহৃত কলেজছাত্রীর বাবার করা জিডি মামলা হিসেবে অন্তভূক্ত করা হয়েছে। আবু সালেহ স্বপন উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে।

মামলা সূত্রে জানা যায়,  ওই কলেজছাত্রী ধুনট সদরপাড়ার এক ব্যবসায়ীর মেয়ে। এবছর এইচএসসি পাস করে বাড়ি থেকে বিশ^বিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছিল মেয়েটি। অন্যান্য দিনের ন্যায় সোমবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাস্তা দিয়ে হাঁটাহাঁটি করছিল ওই ছাত্রী। পথিমধ্যে সরকারপাড়া এলাকায় পৌছলে আবু সালেহ স্বপন ও তার সহযোগীরা ওই ছাত্রীকে ফাঁকা রাস্তা থেকে সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে যান।

এ ঘটনায় সোমবার রাতে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে আবু সালেহ স্বপনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেন। থানা– পুলিশ ওই অভিযোগটি সাধারণ ডায়েরি (জিডি নং ৩২০) হিসেবে গ্রহণ করে। এছাড়া মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই অভিযোগটি অপহরণ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। মামলায় আবু সালেহ স্বপনসহ ৫ জনকে আসামি করা হয়েছে।

এ ঘটনার পর থেকে আবু সালেহ স্বপন গা ঢাকা দিয়েছেন। তার মুঠোফোন নম্বরও বন্ধ। তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে আজ মঙ্গলবার আবু সালেহ স্বপন ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এ বিষয়ে পোস্ট দিয়েছেন। ওই পোস্টে তিনি লিখেছেন, ‘আমার বউ আমি নিয়ে গেছি। অপহরণ করা হয়নি।’

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, আবু সালেহ স্বপনের বিরুদ্ধে ওই ছাত্রীর বাবার অভিযোগটি প্রথমে জিডি এবং পরে অভিযোগটি অপহরণ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD