July 27, 2024, 1:34 pm

ব্রাহ্মণপাড়া থানার বীর মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে বিশেষ আসন

ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি : কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার ওসির ব্যতিক্রম উদ্যোগ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে থানায় বিশেষ আসন সংরক্ষিত করেছেন। কুমিল্লার ব্রাহ্মণপাড়া  থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা।নকশাখচিত কাঠ দিয়ে তৈরি করেছেন একটি সুন্দর মনোমুগ্ধকর চেয়ার। চেয়ারের গায়ে লেখা আছে বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত স্থায়ী আসন।
জানা যায় বীর মুক্তিযোদ্ধাদের বিশেষ সন্মান দেখাতেই এই বিশেষ আসনের ব্যবস্থা করা হয়েছে। গতকাল শনিবার ব্রাহ্মণপাড়া থানায় গিয়ে দেখা যায় সুন্দর করে তৈরি আল্পনা সজ্জিত চেয়ারটি পরিপাটি করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সামনে  ডানপাশে যত্ন সহকারে রাখা হয়েছে।
এ ব্যপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন ১৯৭১ সালে জীবন বাজি রেখে দেশের জন্য নয় মাস যুদ্ধ করে বাংলাদেশ নামক একটি মানচিত্র উপহার দেওয়া জাতির শ্রেষ্ঠ সন্তানদের সন্মানে এ চেয়ার তৈরি করা হয়েছে। আমাদের সকলের উচিত বীর মুক্তিযোদ্ধা সন্মানে সকলকে এগিয়ে আসা। মুক্তিযোদ্ধাদের ত্যাগের কথা স্মরণ করতে হবে। সূর্যসন্তানদের আত্মত্যাগের ফলে আজ এই সোনার বাংলা। তাই তাঁদের সম্মানে এই সামান্য চেষ্টা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD