May 24, 2024, 7:02 am

জয়পুরহাট জেলার রাজনৈতিক অভিভাবক ছিলেন আব্বাস আলী মন্ডল- হুইপ স্বপন

জয়পুরহাট প্রতিনিধিঃ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, ‘জয়পুরহাট জেলা আওয়ামী লীগের অভিভাবক ছিলেন জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা ও সাবেক সংসদ সদস্য আব্বাস আলী মন্ডল। তাঁর মৃতুতে অভিভাবকহীন হয়ে পড়লো জেলা আওয়ামী লীগ।’
রোববার বিকেলে জেলা শিল্পকলা একাডেমিতে সদ্য প্রয়াত আব্বাস আলী মন্ডলের স্মরণ ও শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গত ২৬ জুলাই আব্বাস আলী মন্ডল (৮০) ঢাকাতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি ৭৫ পরবর্তী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আহ্বায়ক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। নিজেকে বিলিয়ে দিয়ে রাজনীতি করায় সকলের নিকট একজন জনপ্রিয় নেতা হিসেবে সমাদৃত ছিলেন তিনি।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু।
জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোল্লা সামছুল আলম শোক ও স্মরণ সভায় সভাপতিত্ব করেন।
অন্যদের মধ্যে মরহুম আব্বাস আলী মন্ডলের রাজনৈতিক জীবনের ত্যাগ নিয়ে আলোচনা করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, গোলাম হক্কানি, জাহেদুল আলম বেনু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  গোলাম মোর্শেদ প্রমুখ।
এর আগে সকালে মরহুম আব্বাস আলী মন্ডলের বিল্লাহ গ্রামে কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন হুইপ। এ সময় তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন। তিনি মরহুম আব্বাস আলী মন্ডলের ছোট ছেলে জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেটের বাসভবনে যান এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যের প্রতি সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD