May 22, 2024, 11:05 pm

বগুড়ায় অগ্নিকান্ডে নিহত গৃহবধূর স্বামীর সন্ধান এখনও মিলেনি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির বশিপুর গ্রামে বসতবাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে ঘুমন্ত অবস্থায় পুড়ে নিহত গৃহবধূ শামিমা বেগমের স্বামী নিখোঁজ আজাদুল ইসলামের সন্ধান ৫ দিনেও মিলেনি। সে মারা গেছে নাকি আত্মগোপনে রয়েছে। এ নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন। এই ভয়াবহ অগ্নিকান্ডের পিছনে নিখোঁজ আজাদুল সম্পৃক্ত রয়েছে কিনা এমন সন্দেহের তীর স্থানীয়দের মাঝে ঘোরপাক খাচ্ছে।

জানাযায়, আদমদীঘির বশিপুর গ্রামে ফল ব্যবসায়ী আজাদুল ইসলাম ও তার স্ত্রী শামিমা বেগম প্রতিদিনের ন্যায় গত ২৭ জুলাই বুধবার রাতের খাবার পর স্বামী স্ত্রী এক ঘরে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে ওই বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে গৃহবধূ শামিমা বেগম পুড়ে মারা গেলেও তার স্বামী আজাদুল ইসলাম রহস্যজনক ভাবে নিখোঁজ হয়। এতে তাদের টিনসেড বসতবাড়ি ও আসাবাবপত্র পুড়ে ভস্মীভুত হয়। পুলিশ নিহত শামিমা বেগমের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। অগ্নিকান্ডের ঘটনার রাত থেকেই নিহত শামিমা ‍ৃবেগমের স্বামী আজাদুল ইসলাম নিখোঁজ রয়েছে অদ্যবধি এখনও তার সন্ধান মিলেনি। নিখোঁজ আজাদুল ইসলাম অগ্নিকান্ডে মারা গেছে নাকি আত্মগোপনে রয়েছে। এ নিয়ে নানা গুঞ্জন চলছে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক রকিব হোসেন জানান, নিখোঁজ আজাদুল ইসলামের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রয়েছে। তার সন্ধান করতে স্বজন ও বিভিন্ন স্থানে তৎপরতা চালানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD