August 14, 2022, 6:33 pm

News Headline :
জেলা পরিষদে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া জেলা শ্রমিকলীগের শোক সভা ও দোয়া বগুড়ার ভবানীপুর মন্দির পরিচালনা কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন মিসরের গিজা শহরে অগ্নিকান্ডে ৪১ জন নিহত বগুড়ায় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড বগুড়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার খবরদার আন্দোলনকারীদের যেন গ্রেপ্তার করা না হয়: প্রধানমন্ত্রী রাজশাহীর ৯৫২ পুকুর সংরক্ষণে হাইকোর্টের নির্দেশ দ্রুত কার্যকর করার দাবি সিরাজগঞ্জ  উল্লাপাড়া উপজেলায় হাজারো প্রকৃতিপ্রেমীর মিলন মেলা সোনাকান্ত ও মানতলা পদ্মবিলে জেদ্দায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১, আহত ৪

বগুড়ার মধুবনে রেকর্ড গড়ল ‘হাওয়া’

যমুনা নিউজ বিডিঃ মুক্তির আগেই বগুড়া মধুবন সিনেপ্লেক্সে ফুরিয়ে যায় ‘হাওয়া’ সিনেমার দু’দিনের টিকিট। শুক্রবার দুপুরে মুক্তি পাওয়া মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ সিনেমার অগ্রিম টিকিট কিনতে হুমড়ি খেয়ে পড়েন দর্শক। মুক্তির এক দিন আগেই ফুরিয়ে যায় প্রথম দু’দিনের সব টিকিট। যা বগুড়ার মধুবন সিনেপ্লেক্সের ইতিহাসে একটি রেকর্ড।

জানা যায়, ‘হাওয়া’ সিনেমার প্রথম শোর ৫০টি টিকিটই কিনে নেন সরকারি আজিজুল হক কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীরা। দীর্ঘ দুই যুগ পর সিনেমা হলে ছায়াছবি প্রদর্শন ব্যবসায় নতুন রেকর্ড গড়ে বলে দাবি করেছেন বগুড়ার মধুবন সিনেপ্লেক্স কতৃপ¶।

মধুবন সিনেপ্লেক্সের মালিক আর এম ইউনুস রুবেলের সঙ্গে কথা বলে জানা যায়, ১৯৭৪ সালে যাত্রা শুরু করে মধুবন। গত বছর এটি সিনেপ্লেক্সে রূপান্তরিত হয়। গত দুই যুগে কোনো শোতে সব টিকিট অগ্রিম বিক্রির রেকর্ড নেই। তবে ‘হাওয়া’ সব রেকর্ড ভেঙে ইতিহাস গড়েছে। বৈকালিক শোতে মধুবন সিনেপ্লেক্সের পর্দায় মুক্তি পায় ‘হাওয়া’। প্রথম শোতেই হাউসফুল দর্শক।

তিনি জানান, বিক্রির প্রথম দিন বুধবার কাউন্টারে হাওয়ার টিকিটের জন্য হুমড়ি খেয়ে পড়েন দর্শক। মুহূর্তেই ফুরিয়ে যায় প্রথম দিনের তিনটি প্রদর্শনীর সব টিকিট। বৃহস্পতিবারও অগ্রিম টিকিটের জন্য কাউন্টারে ঢল নামে দর্শকের।  শুক্র ও শনিবারের অগ্রিম টিকিট ছাড়া হয়েছিল। দুই দিনে ৩৪৫ আসনের সিনেপ্লেক্সের সব প্রদর্শনীর টিকিট বিক্রি হয়েছে। সবচেয়ে বেশি চাপ দুপুর ও বৈকালিক শোর। শিক্ষার্থী ও তরুণরা দলে দলে আসছেন অগ্রিম টিকিট কিনতে। কাঙ্ক্ষিত শোয়ের টিকিট না পেয়ে অনেক দর্শক ফিরে গেছেন।

‘হাওয়া’র অগ্রিম ৫০টি টিকিটসহ নিজের ছবি ফেসবুকে পোস্ট করেন বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী কাব্য কবীর। তিনি লেখেন, ‘হাওয়া’ এবং আমরা ৫০ জন।

সিনেমা দেখতে আসলে তাদের সঙ্গে কথা বলে জানা যায়, দুই বছর করোনার কারণে কখনো এক সঙ্গে একত্র হতে পারেননি তারা। সমুদ্র নিয়ে বাংলাদেশে প্রথম সিনেমা এবং ‘সাদা সাদা কালা কালা’ গানটি তাদের আকৃষ্ট করেছে এ সিনেমা দেখার। তাই ৫০ জন এক সঙ্গে সিনেমা দেখার পরিকল্পনা করেন।  গত ২৭ জুলাই বুধবার তারা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ৫০ টিকিট কেন।

এ সিনেমার ‘সাদা সাদা, কালা কালা’ গান মুক্তির আগেই ভাইরাল হয় নেট দুনিয়ায়। গানটির স্রষ্টা হাশিম মাহমুদও এখন আলোচনায়। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড এবং ফেইস কার্ড প্রোডাকশন প্রযোজিত গভীর সমুদ্রে মাছ ধরার ট্রলার ও জেলেদের গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্র হাওয়া সিনেমার পোস্টার আর ট্রেলারও মুগ্ধতা ছড়িয়েছে দর্শকের মধ্যে।

‘হাওয়া’ সিনেমায় চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান, বাবলু বোস প্রমুখ অভিনয় করেছেন। সঙ্গীত পরিচালনা করেন ইমন চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD