May 22, 2024, 11:52 pm

বগুড়ায় ছাত্রলীগ নেতা আরিফ গ্রেফতার

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় শহরের কামারগাড়ী এলাকায় শাহ সুলতান (২৮) নামে এক যুবককে ছুরিকাঘাতের ঘটনার মামলায় ছাত্রলীগ নেতা আরিফ হোসেন(২৭) কে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা(ডিবি)। বুধবার গভীর রাতে এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আরিফ কামারগাড়ী এলাকা আজাদ হোসেনের ছেলে। সে মামলার প্রধান আসামী। এছাড়া সে আজিজুল হক কলেজে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া ডিবির ওসি সাইহান ওলিউল্লাহ।

এর আগে, বুধবার রাত সাড়ে ৮টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে আরিফসহ ৫ থেকে ৭ জন সহযোগীদের নিয়ে শাহ সুলতানের উপর হামলা করে। বর্তমানে শাহ সুলতান শহীদ জিয়াউর মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি শিবগঞ্জ উপজেলার গোলাম হোসেনের ছেলে ও আজিজুল হক কলেজের দর্শন বিভাগের সাবেক শিক্ষার্থী। এছাড়া শাহ সুলতানও ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

এই ঘটনায় ভুক্তভোগী শাহ সুলতান বাদী হয়ে ছাত্রলীগ নেতা আরিফ হোসেনসহ ৫ জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, বুধবারে শাহ সুলতান তার বন্ধুদের নিয়ে কামাড়গাড়ি এলাকায় আড্ডা দিচ্ছিলেন। রাত সাড়ে ৮টার দিকে সরকারি ছাত্রলীগ নেতা আরিফ পূর্ব শত্রুতার জেরে তার সহযোগীদের নিয়ে হামলা চালায়। এসময় শাহ সুলতানকে বেধড়ক মারধর করে তারা। একপর্যায়ে শাহ সুলতানের নিতম্বে ছুরিকাঘাত করেন তারা পালিয়ে যায়। পরে রাতেই শাহ সুলতান আরিফকে প্রধান আসামি করে ১২জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। মামলার পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশ গভীর রাতেই আরিফকে গ্রেফতার করে।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলার প্রধান আসামি আরিফকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছ

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD