August 13, 2022, 3:23 pm

যুবলীগের সভাপতিসহ ১৫ জুয়াড়ি গ্রেপ্তার

পাবনা প্রতিনিধিঃ পাবনার আটঘরিয়ায় জুয়ার আসর থেকে উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফারসহ ১৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৭ জুলাই) রাত ১২টার দিকে দেবোত্তর বাজার যুবলীগের কার্যালয় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন উপজেলা যুবলীগের সভাপতি ও বরুলিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আজিজুল গাফ্ফার (৪৭), মৃত মজির উদ্দিনের ছেলে মো. সেলিম (৩৮), মো. রোস্তম প্রামাণিকের ছেলে মো. লিটন (৩৫), কন্দপপুর গ্রামের মো. আবুল হাশেমের ছেলে মো. সজল (২৮), মৃত খালেকের ছেলে মো. উকিল আলী (৪০), মো. পলাশের ছেলে মো. সাগর (২০), দেবোত্তর গ্রামের মো. সামাদের ছেলে মো. মিজান (২৭), মৃত ইয়াছিন আলীর ছেলে আবু সাঈদ (৩৭), নাগদহ গ্রামের হারুনর রশিদ মণ্ডলের ছেলে মো. বাবুল আক্তার (৪০), মৃত ধলু সেখের ছেলে মো. রফিক (৪০), চক ধলেশ্বর গ্রামের মো. আনসার আলীর ছেলে মো. ফারক হোসেন (৩৪), মৃত শুকুর আলীর প্রামাণিকের ছেলে মো. মালেক (৩০), বিশ্রামপুর গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে মো. আব্দুল হালিম (৫২), সদর থানার রামচন্দ্রপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মো. হিরা (৩৫) ও সদর থানার শাহাপুর জাশাদল গ্রামের মৃত মজুর ছেলে মো. রাজা (৩৫)।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে দেবোত্তর বাজারস্থ উপজেলা যুবলীগ কার্যালয়ে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় হাতে নাতে উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফারসহ ১৫ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে নগদ ৩৪ হাজার ৭০০ টাকা ও জুয়ার সামগ্রী জব্দ করা হয়। এ ঘটনায় আটঘরিয়া থানায় একটি মামলা হয়েছে। গ্রেপ্তারদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD