April 25, 2024, 5:28 am

News Headline :
রাজশাহীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় দুই ভাইকে পিটিয়ে হত্যার জেরে উত্তপ্ত ফরিদপুর, ৪ প্লাটুন বিজিবি মোতায়েন বুড়িচংয়ে সাত গ্রামের উপজেলা  চেয়ারম্যান পদপ্রার্থী এড. রেজাউল করিমকে সমর্থন দিলেন ইসরায়েলের সামরিক ঘাঁটিতে হিজবুল্লাহর ব্যাপক হামলা ‘পদ্মশ্রী’ পুরস্কার গ্রহণ করলেন রেজয়ানা চৌধুরী বন্যা সব হিন্দু শরণার্থী ভারতের নাগরিকত্ব পাবে : অমিত শাহ যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গাবতলীতে ৩দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন প্রধান অতিথি এমপি নান্নু পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে নতুন সচিব শাহানারা খাতুন

হিরো আলমের বিরুদ্ধে মামলা

সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ হিরো আলম। কিছুদিন পরপরই বিভিন্ন গান ও ভিডিও নিয়ে হাজির হয়ে হইচই ফেলেদেন তিনি। পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া যুবক আশরাফুল আলম এখন সিনেমার নায়ক, প্রযোজকও। যখন যা করেন তা নিয়েই আলোচনা হয়। ভাইরাল হয় তার কৌতুক, গান।

একাধিকার জড়িয়েছেন আইনি ঝামেলাতেও। এবার তার নামে অর্থ জালিয়াতি, ফোনে হুমকি ও সোস্যাল মিডিয়ায় ভিডিওতে অসম্মান পূর্বক বাজে আচারণের জন্য মামলা হয়েছে। বিজ্ঞ মূখ্য মহানগর হাকিম আদালতে ২৯ নং কোর্টে ৪৬১/২২ এর ধারা: ৪০৬/৪২০/৫০৬/৫০০ দণ্ডবিধি ১৮৬০- এর অধীন সি.আর মামলাটি হয়েছে।

মামলাটি হাতিরঝিল থানায় তদন্তের জন্য পাঠানো হয়েছে। ঢাকা জজ কোর্টের এ্যাডভোকেট শেখ শামিনুর রহমান (সানি)’র সহযোগিতায় নিয়ে মামলাটি করেছেন সাংবাদিক আকাশ নিবির। হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুর রশীদ এই তথ্য নিশ্চিত করেছেন।

হিরো আলম সবসময় থাকেন নিয়মিতই কিছুনা কিছু আলোচনা ও বিতর্কে। তার নামে নারী নির্যাতনের মামলাসহ একাধিক অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD