April 23, 2024, 3:27 pm

বগুড়ার গাবতলীতে মৎস্য সপ্তাহ পালিত

গাবতলী প্রতিনিধিঃ “নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ”- এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাবতলী উপজেলা মৎস্য দপ্তর আয়োজিত মৎস্য সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে রোববার উপজেলা চত্বরে প্রামাণ্য চিত্র প্রদর্শন, পুরস্কার বিতরণী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এর আগে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. রওনক জাহানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাবতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বগুড়া শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফি নেওয়াজ খান রবিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য অফিসার আরিফ আহম্মেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা মৎস্যজীবী লীগের সভাপতি রাসেল আহম্মেদ কনক, সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিক, নেপালতলী ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম বাবুসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি মৎস্যজীবীদের মাঝে ক্রেস্ট, সনদপত্র বিতরণ ও  পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন। এছাড়ও উপজেলা মৎস্য দপ্তর স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD