May 20, 2024, 11:50 am

News Headline :
ইরানের ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী হলেন আলী বাঘেরি কানি প্রেসিডেন্ট রাইসিসহ ৯ জনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গভীর শোক প্রকাশ শিল্পী সমিতির সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা কিরগিজস্তানে আতঙ্কিত বাংলাদেশি শিক্ষার্থী সিয়ামের খোলা চিঠি পাইলস্ ও অর্শ রোগের উপশম পাথরকুচিতে রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চলবে: ওবায়দুল কাদের তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা বগুড়ায় ১০৯ কোটি টাকা আত্মসাতে ইউসিবিএল’র সাবেক এমডি শাহজাহান ও ব্যবসায়ী সমীর দত্তের বিরুদ্ধে দুদকের মামলা দুর্ঘটনাস্থল থেকে রাইসিসহ অন্যদের লাশ উদ্ধার: ইরানী রেডক্রিসেন্ট ডেমরা থেকে ৬ কোটি টাকার বিদেশি মদসহ গ্রেপ্তার ৩ ব্যবসায়ী

সিরাজগঞ্জে ফেন্সিডিল ও হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার ৩

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৪৯৮ বোতল ফেন্সিডিল ও ১২০ গ্রাম হেরোইনসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১২।

শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন রামারচর এলাকায় অভিযান চালিয়ে ৪৯৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় মাদক বহনকারী একটি প্রাইভেট কার জব্দ করা হয়। অপরদিকে সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডায় শহীদ এম মনসুর আলী রেলওয়ে স্টেশনের পাশে অভিযান চালিয়ে ১২০ গ্রাম হেরোইন সহ এক মহিলা মাদক কারবারিকে আটক করা হয়।

আটককৃতরা হলো নরসিংদী জেলার মাধবদী থানার মিজানুর রহমানের ছেলে ইউসুফ মিয়া (৩০), রাজশাহী জেলার বাঘা থানার লালন বাদশা এর ছেলে মোস্তাকিম (১৯) এবং দিনাজপুর জেলার হাকিমপুর থানার হাবিবরের স্ত্রী মোছাঃ মালা খাতুন (৫৪)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে স্থানীয় থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার মেজর এম. রিফাত-বিন-আসাদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD