May 23, 2024, 12:07 am

বগুড়ায় নদীতে পড়া কিশোর, রেলস্টেশন থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে চলন্ত ট্রেন থেকে নদীতে পড়ে নিখোঁজ কিশোর ও সান্তাহার রেলস্টেশন থেকে অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (১৭ জুলাই) রাত ৯টা ও সোমবার (১৮ জুলাই) সকালে পৃথক জায়গায় থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, কিশোর মেহেদী হাসান (১৫) পঞ্চগড়ের বাতুভিটা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। রোববার দাদি ও বোনের সঙ্গে একতা এক্সপ্রেস ট্রেনে পঞ্চগড় যাচ্ছিল সে। বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানাধীন হলহলিয়া রেলসেতুর সঙ্গে ধাক্কা লেগে তুলসীগঙ্গা নদীতে পড়ে নিখোঁজ হয়। সোমবার সকালে রেলসেতুর নিচ থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

অন্যদিকে রোববার রাত ৯টার দিকে সান্তাহার রেলস্টেশনের প্ল্যাটফরম থেকে অজ্ঞাত পরিচয় (৭০) বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম বলেন, ট্রেনে ওই কিশোরের সঙ্গে তার দাদি ও বোন ছিল। তার লাশ থানায় আনা হয়েছে। পরিবারের আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া তার লাশ হস্তান্তর করা হয়েছে।

ওসি আরও বলেন, এদিকে সান্তাহার স্টেশনের প্ল্যাটফরম থেকে অজ্ঞাত পরিচয় বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পৃথক দুটি ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD