August 10, 2022, 9:15 pm

বরিশালে পুলিশি বাধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পণ্ড

বরিশাল প্রতিনিধিঃ বরিশালে পুলিশের সাথে মহানগর ও জেলা ছাত্রদলের নেতা-কর্মীদের ধস্তা-ধস্তি ও ধাক্কাধাক্কির মধ্যে দিয়ে বিক্ষোভ মিছিল পণ্ড হয়ে গেছে। সোমবার (১৮ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ধৃষ্টাপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের যৌথ আয়োজনে নগরীর দলীয় কার্যলয়ের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন। মহানগর ছাত্রদল সভাপতি অ্যাডভোকেট রেজাউল করিম রনির সভাপতিত্বে বিক্ষোভ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা ছাত্রদল সভাপতি ইঞ্জিনিয়ার মাহফুজুল আলম মিঠু, মহানগর ছাত্রদল সাধারণ সম্পাদক হুমাউন কবির, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

এসময় মহানগর ও জেলা ছাত্রদলের বিভিন্ন ওয়ার্ডের ছাত্র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে দলীয় কার্যলয় থেকে এক বিক্ষোভ মিছিল বেড় করার চেষ্টা করা হলে টাউন হলের গেটে পুলিশ বাধা প্রদান করে এখানে পুলিশের সাথে বেশ কিছু সময় ছাত্রদলের মিছিলের নেতা কর্মীদের ধাক্কাধাক্কি ও ধস্তাধস্তি করার পর ছাত্রদল নেতৃবৃন্দ পিছু হটে দলীয় কার্যলয় গিয়ে কর্মসূচি শেষ করেন।

রেজাউল কবির রনি বলেন, আমরা বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে সামনে এগিয়ে গেলে অশ্বিনী কুমার হলের সামনে পুলিশ ব্যারিকেড দিয়ে আমাদের আটকে দেয়। তারা ছাত্রদলের নেতাকর্মীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু করেন। পুলিশের বাধায় আমরা কার্যালয়ের সামনেই সমাবেশ করি।

কোতোয়ালী মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, সড়কে যান চলাচলে যাতে বিঘ্ন না ঘটে, কোনো ধরনের বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি না হয়, এজন্য তাদেরকে দলীয় কার্যালয়ের সামনে কর্মসূচি পালনের জন্য বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD