May 23, 2024, 12:56 am

জয়পুরহাটে কিশোরী ধর্ষণ চেষ্টার মামলায় অভিযুক্ত গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে করা মামলায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৬ জুলাই) রাতে উপজেলার সোনামুখী কোলা গুণিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এরআগে ১১ জুলাই দুপুরে উপজেলার একটি গ্রামে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে।

গ্রেফতার ব্যক্তির নাম সাহানুর রহমান মুকুল (৩৫)। তিনি আক্কেলপুর উপজেলার সোনামুখী কোলা গুণিপুর এলাকার আলেপ উদ্দিনের ছেলে।

বিষয়টি আক্কেলপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মালেক নিশ্চিত করেছেন।

পুলিশ ও কিশোরীর পরিবার সূত্রে জানাযায়, গত ১১ জুলাই দুপুরে কিশোরী বাড়ির সামনে খেলা করছিল। এসময় অভিযুক্ত মুকুল তাকে বিশ টাকা দেওয়ার কথা বলে কৌশলে ওই বাড়ির উত্তর পাশে একটি জমিতে ডেকে নিয়ে যায়।

ওই জমির আশেপাশে জঙ্গল থাকায় এবং লোকজন না থাকার সুযোগে মেয়েটির মুখে হাত দিয়ে চেপে ধরে পড়নের কাপড় খুলে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে।

মেয়েটি মুখ থেকে হাত সরিয়ে চিৎকার করলে স্থানীয় কয়েকজন ঘটনাস্থলে এগিয়ে আসলে মুকুল পালিয়ে যায়। কিশোরী বিষয়টি পরিবারকে জানালে তার বাবা বাদী হয়ে থানায় মামলা করেন।

আক্কেলপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মালেক বলেন, শিশুটির বাবা বাদী হয়ে একজনকে আসামি করে শনিবার রাতে থানায় মামলা করেন। এরপর রাতেই অভিযান চালিয়ে আসামিকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। আজ রোববার দুপুরে আসামিকে আদালতে পাঠানো হয়। কিশোরীকে মেডিকেল টেস্ট করার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD