May 27, 2024, 2:46 am

সচিবালয়ে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের ঈদের শুভেচ্ছা বিনিময়

যমুনা নিউজ বিডিঃ ঈদুল আজহার ছুটি শেষে খুলেছে সরকারি অফিস-আদালত। ঈদ পরবর্তী প্রথম কর্মদিবসে সচিবালয়ে এসে কর্মকর্তা-কর্মচারী, গণমাধ্যমকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন মন্ত্রী-প্রতিমন্ত্রীরা। মঙ্গলবার (১২ জুলাই) সকাল থেকে শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায় তাদের।

কর্মকর্তা-কর্মচারী ও গণমাধ্যমকর্মীদের সঙ্গে কোলাকুলি করে শুভেচ্ছা বিনিময় করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান, আইনমন্ত্রী আনিসুল হক, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

এদিকে ঈদের ছুটি শেষে প্রথম কর্মদিবসে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিও ছিল খুব কম। গত রবিবার (১০ জুলাই) দেশে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উদযাপিত হয়েছে। ঈদুল আজহা উপলক্ষে ৯, ১০ ও ১১ জুলাই (শনি, রবি ও সোমবার) ঈদের ছুটি ছিল। এর আগে ৮ জুলাই শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় এবার ঈদে সরকারি কর্মকর্তা-কর্মচারীরা টানা চারদিন ছুটি ভোগ করেছেন। তবে ঈদের ছুটির একদিন (৯ জুলাই) পড়ে সাপ্তাহিক ছুটির দিন শনিবারে। ছুটি শেষে মঙ্গলবার অফিস শুরু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD