August 14, 2022, 7:08 pm

News Headline :
কলেজছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার ময়নাতদন্ত সম্পন্ন জেলা পরিষদে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া জেলা শ্রমিকলীগের শোক সভা ও দোয়া বগুড়ার ভবানীপুর মন্দির পরিচালনা কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন মিসরের গিজা শহরে অগ্নিকান্ডে ৪১ জন নিহত বগুড়ায় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড বগুড়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার খবরদার আন্দোলনকারীদের যেন গ্রেপ্তার করা না হয়: প্রধানমন্ত্রী রাজশাহীর ৯৫২ পুকুর সংরক্ষণে হাইকোর্টের নির্দেশ দ্রুত কার্যকর করার দাবি সিরাজগঞ্জ  উল্লাপাড়া উপজেলায় হাজারো প্রকৃতিপ্রেমীর মিলন মেলা সোনাকান্ত ও মানতলা পদ্মবিলে

সিরাজগঞ্জে ৩ কেজি হেরোইনসহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ গ্রামে অভিযান চালিয়ে প্রায় ৩ কেজি হেরোইনসহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব -১২ সদস্যরা।  তারা হলো, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার  সুলতানগঞ্জ গ্রামের শামসুল হুদা লুকমানের ছেলে রাশিদুল হক মনি (২২), একই এলাকার ব্রাম্মনগ্রাম গ্রামের কামাল উদ্দিনের ছেলে কামরুজ্জামান রনি (২৩) ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হরমা গ্রামের শফিকুল ইসলামের ছেলে শাকিল আহম্মেদ (২০)।

র‌্যাব -১২’র উপ-অধিনায়ক মেজর কাজী আলমগীর হোসেন,এসি এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস ব্রিফিংয়ে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে ওই গ্রামে অভিযান চালিয়ে ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইনসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১ টি প্রাইভেটকার, ৪ টি মোবাইল ফোন ও নগদ ১২ হাজার ২’শ টাকা জব্দ করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে এ অবৈধ ব্যবসায় জড়িত ছিল। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। এদিকে ৩ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার হওয়ার জনমনে স্বস্থি ও র‌্যাব -১২ প্রশংসিত হয়েছে বলে বিশিষ্টজনেরা এ অভিমত ব্যক্ত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD