September 27, 2022, 5:02 am

বানভাসিদের পাশে দাঁড়ালেন হানিফ সংকেত

যমুনা নিউজ বিডিঃ বানভাসিদের পাশে দাঁড়ালেন দেশের নন্দিত উপস্থাপক হানিফ সংকেত। পাশাপাশি বিত্তবানদের বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন তিনি।

রোববার (১৯ জুন) সামাজিকমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন হানিফ সংকেত। সেখানে এসব কথা জানান তিনি।

বন্যা পরিস্থিতি নিয়ে তিনি লেখেন, ‘আধ্যাত্মিক ঐতিহ্যের পুণ্য ভূমি, অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা পর্যটন নগরী সিলেট ও সুনামগঞ্জে স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত লাখ লাখ মানুষ। সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে পানি, ডুবছে জনপদ, বাড়ছে দুর্ভোগ। বাড়ছে খাদ্য ও পানির চরম সংকট। যোগাযোগ ব্যবস্থাও প্রায় বিচ্ছিন্ন। এরই মধ্যে চলছে অবিরাম বর্ষণ। বন্যা পরিস্থিতির আরো অবনতির আশঙ্কা। স্থবির হয়ে পড়েছে জনজীবন। ’

বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে হানিফ সংকেত লেখেন, ‘মানবেতর জীবনযাপন করছেন পানিবন্দি অসহায় মানুষ। আমাদের ক্ষুদ্র সামর্থ্য দিয়ে আমরা কিছুটা হলেও চেষ্টা করছি দুর্গতদের পাশে দাঁড়ানোর। দেশের সামর্থ্যবান ও বিত্তবান মানুষের প্রতি আহ্বান-আসুন সবাই মিলে এই অসহায় বানভাসি মানুষের পাশে দাঁড়াই। বাড়িয়ে দেই সহযোগিতার হাত।

এর আগে শোবিজ অঙ্গনের বেশ ক’জন তারকা বানভাসিদের পাশে দাঁড়িয়েছেন। এ তালিকায় রয়েছেন- শাকিব খান, অনন্ত জলিল, বাপ্পি চৌধুরী, ডিপজল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD