July 6, 2022, 4:15 am

বগুড়ায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার : বগুড়া শহরের পৌর এলাকায় প্রকাশ্যে দিবালোকে রবিন (২১) নামের এক যুবককে কুপিয়ে হত্যার করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে বগুড়া শহরের পৌর এলাকায় ২১ নং ওয়ার্ডের ঘুনিয়াতলা বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। নিহত রবিন পেশায় রঙ মিস্ত্রি। সে একটি হত্যা মামলার আসামী ছিল। কয়েক মাস কারাভোগের পর সম্প্রতি সে জামিনে বেড়িয়ে আসে। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা।

এলাকাবাসী সূত্রে থেকে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ঘুনিয়াতলা বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু দুপুর দেড়টার দিকে স্কুল মাঠে রবিনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যাকাণ্ডের পরপরই ওই বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান বাতিল করা হয়েছে। পুলিশ তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানাতে পারেনি। তবে পুলিশ কর্মকর্তাদের ধারণা করছে, পূর্ব বিরোধের জের ধরে ওই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

ঘুনিয়াতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজার রহমান জানান, চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী ৬৫ শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল বৃহস্পতিবার। দুপুর ২টা থেকে অনুষ্ঠান শুরু করার জন্য মঞ্চ ও নির্মাণ করা হয়েছিল। দুপুর দেড়টার দিকে আমরা যখন যোহরের নামাজ পড়ছিলাম তখন হত্যাকাণ্ডটি ঘটে। মঞ্চ থেকে পূর্ব-উত্তর কোণে পরিত্যক্ত একটি টয়লেটের কাছে ছেলেটিকে খুন করা হয়। পরে নামাজ শেষ হওয়ার পর জানতে পারি একদল বহিরাগত যুবক বিদ্যালয়ের পরিত্যক্ত টয়লেটের কাছে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়। ওই হত্যাকাণ্ডের পর এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

নিহতের ছোট বোন খুশি জানান, রবিন বাসায় শুয়ে ছিল। দুপুর ১টার তার দুই বন্ধু বাসা থেকে ডেকে নিয়ে বিদ্যালয় মাঠে যায়। কিছুক্ষণ পরেই তিনি খবর পায় তার ভাইকে হত্যা করা হয়েছে।

বগুড়া সদর থানা ওসি সেলিম রেজা জানান, ৫/৬জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে রবিনের ওপর ঝাঁপিয়ে পড়ে। তারা তার মাথায় এবং পায়ে এলোপাথারি কোপায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত রবিন একটি হত্যা মামলার আসামী ছিল। কয়েক মাস কারাভোগ করার পর সম্প্রতি সে জামিনে বেড়িয়ে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। তদন্ত চলছে। আশাকরি খুব শিগগিরই হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার করা সম্ভব হবে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD