July 12, 2024, 2:22 pm

রোনালদোর জোড়া গোলে সুইজারল্যান্ডকে উড়িয়ে দিল পর্তুগাল

যমুনা নিউজ বিডিঃ উয়েফা নেশনস লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোল আর এক অ্যাসিস্টে সুইজারল্যান্ডকে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে পর্তুগিজরা। নেশনস লিগের দ্বিতীয় ম্যাচে এই প্রথম জয় পেল রোনালদো।

স্পেনের সঙ্গে এবারের মৌসুমে ১-১ গোলে ড্র দিয়ে যাত্রা শুরু করে পর্তুগিজরা। যদিও সে ম্যাচে সাইট বেঞ্চে থেকে শুরু করেছিলেন রোনালদো। যদিও পরবর্তীতে পর্তুগাল কোচ জানিয়েছিলেন সে ম্যাচে কিছু কৌশলগত কারণেই রোনালদোকে বেঞ্চে রাখা হয়েছিল। এবার ফিরে এলেন একাদশে। ফিরেই দুই গোল করার পাশাপাশি সতীর্থকে দিয়ে করিয়েছেন আরও একটি গোল। এতেই পর্তুগাল ৪-০ গোলের জয়ের দেখা পেয়েছে।

শুরুতে ম্যাচের ১৫তম মিনিটে এসে রোনালদোর শট আটকে দিয়েও শেষ রক্ষা হয়নি সুইসদের। ফিরতি বল পেয়ে তা জালে জড়ান উইলয়াম কার্ভালহো। পর্তুগাল পেয়ে যায় ১-০ গোলের লিড। ৩৫তম মিনিটে ডিয়েগো জোটার পাস থেকে স্কোরশিটে নাম লেখা রোনালদো।

তার ৪ মিনিট পরেই নিজের দ্বিতীয় গোলটি করেন রোনালদো। ব্রুনো ফার্নান্দেজের কাছ থেকে বল পেয়ে নুনো মেন্দেজ আক্রমণে ওঠেন এরপর ডিবক্সে ডিয়েগো জোটার উদ্দেশ্যে বল বাড়ান। জোটার শট গোলরক্ষক রুখে দিলে ফিরতি বল গোলমুখে পেয়ে হালকা টোকায় জালে জড়ান রোনালদো। পর্তুগাল এগিয়ে যায় ৩-০ গোলের ব্যবধানে। এরপর ম্যাচের ৬৮তম মিনিটে বার্নার্দো সিলভার পাস থেকে দুর্দান্ত এক গোল করে ব্যবধান ৪-০ করেন জাও ক্যান্সেলো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD