August 15, 2022, 7:18 pm

হ্যান্ডক্যাপসহ পালাতক আসামী সামিউল ইসলাম গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা থেকে ধর্ষন ও অপহরন মামলার আসামী চাঁদপুর জেলার মতলব থেকে আটক করে থানার সামনে আনলে গাড়ী থেকে নামানোর সময় হ্যান্ডক্যাপসহ দৌড় দিয়ে পালাতক আসামী সামিউল ইসলাম (২২)কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

জানাযায়,উপজেলার নাকাই ইউনিয়নের পোগইল বালুয়াপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে সামিউল ইসলাম (২২) এর বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় ধর্ষন ও অপহরন মামলা বিদ্যমান থাকায় সামিউল ইসলাম এলাকা ছেড়ে চাঁদপুর জেলার মতলবে গোপনে অবস্থান করে। মামলার তথ্য উপাত্ত সংগ্রহ করে থানার একটি টিম ৩১ মে মঙ্গলবার ভোরে চাঁদপুর জেলার মতলব থেকে সামিউল ইসলামকে আটক করে গোবিন্দগঞ্জ থানায় নিয়ে আসে। ওই দিন সকালে আসামী সামিউল ইসলামকে পুলিশের গাড়ী থেকে থানার সামনে নামানোর সময় পুলিশকে ধাক্কামেরে হ্যান্ডক্যাপ অবস্থায় পালিয়ে যায়।
এতে থানা পুলিশের উপর কর্তব্য অবহেলা ও ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় পলাতক আসামীকে পূর্ণ গ্রেপতারের জন্য পুলিশ মরিয়া হইয়া উঠে।
অবশেষে দীর্ঘ ৬ দিন পর অদ্য ৫ জুন রবিবার দুপুরে উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া বক্করের বাড়ী থেকে পালাতক আসামী সামিউল ইসলাম (২২) কে গ্রেপতার করেছে থানা পুলিশ।

গোবিন্দগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ইজার উদ্দিন পালাতক আসামী সামিউল ইসলাম (২২) কে পূর্ণ গ্রেপতারের বিষয়টি নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD