July 4, 2022, 6:36 am

সোনাতলায় ৩ ডায়াগনস্টিকে সিলগালা, জরিমানা ৬৫ হাজার টাকা

সোনাতলা প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় ৩টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা এবং ৫ টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে মোট ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার দিনব্যাপী এই অভিযান পরিচালনা করা হয়।

সিলগালাকৃত ডায়াগনোস্টিক সেন্টারগুলো হলো-সোনাতলা এ্যাডভান্স ডায়াগনোস্টিক সেন্টার, হেলথ এইড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, তাইবা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার।

জরিমানাকৃত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো হলো- এ্যানেস্থেসিয়া সার্কিট না থাকা, পর্যাপ্ত অক্সিজেন না থাকা, ভূয়া ডাক্তার দিয়ে আলট্রাসনোগ্রাম করা এবং লাইসেন্স না থাকায় ঈশিতা ক্লিনিক ১০ হাজার টাকা, লাইসেন্স না থাকা, ভূয়া ডাক্তার দিয়ে চেম্বার করানোয় মা ডিজিটাল ও ডায়াগনস্টিক ক্লিনিক ১০ হাজার টাকা, লাইসেন্স নবায়ন না থাকা এবং ডিউটি ডাক্তার না থাকায়  ফাস্ট কেয়ার ক্লিনিক ১০ হাজার টাকা, লাইসেন্স না থাকা ও ডিউটি ডাক্তার না থাকায় মেডিটেক ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৫ হাজার টাকা, ভূয়া ডাক্তারের নাম দেয়া, ডিউটি ডাক্তার না থাকা ও মিথ্যা বিজ্ঞাপন দ্বারা জনসাধারণকে প্রতারিত করায় নিউ টাটা ডায়াগনস্টিক ক্লিনিক ৩০ হাজার টাকা। মোট ৬৫ হাজার টাকা জরিমানা।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোছা. পপি খাতুন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মো. এহিয়া কামাল, আবাসিক মেডিকেল অফিসার ডা. শরিফুল রেজোয়ান শাথিল, জুনিয়ার কনসালটেন্ট ডা. মনিরা আরজুমান্দ।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD