August 11, 2022, 11:39 pm

চ্যাম্পিয়ন্স লিগ জিতেই বিদায় বললেন মার্সেলো

যমুনা নিউজ বিডিঃ রিয়াল মাদ্রিদে খেলে যাওয়া কিংবদন্তিদের নামগুলো দেখুন। আলফ্রেডো ডি স্টেফানো থেকে শুরু করে ক্রিশ্চিয়ানো রোনালদোরা পর্যন্ত খেলেছেন এই ক্লাব। সেই ক্লাবের ইতিহাসেরই সবচেয়ে বেশি শিরোপা জেতা খেলোয়াড় মার্সেলো ভিয়েইরা। সেই মার্সেলো বিদায় জানাচ্ছেন রিয়ালকে, সেটা জানা গিয়েছিল আগেই। এরপর চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল জিতে আনুষ্ঠানিকভাবে জানা গেল, বিদায় বলছেন তিনি।

রিয়াল মাদ্রিদের হয়ে ২৫টি শিরোপা জেতা এই খেলোয়াড় অবশ্য ম্যাচের পরপরই বিদায় বলে দেননি। উদযাপন করেছেন সতীর্থদের সঙ্গে। এরপর জানিয়েছেন খবরটা। বলেছেন, ‘আমার খুব আনন্দ হচ্ছে, আবেগও চেপে ধরেছে। আমার জন্য কথা বলাটাই কঠিন হয়ে দাঁড়িয়েছে কারণ আমি আমার পরিবার আর সতীর্থদের সবাইকেই দেখছি এখানে। মৌসুমটা কেমন ছিল দেখেছেন আপনারা, আমরা যোগ্য দলই ছিলাম। আমার মতে এটা একটা অদ্ভুত মুহূর্ত। আমি ৫ বার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছি, আমি কখনো কল্পনাও করিনি কখনো এমন অর্জন করতে পারব।’

‘আমরা ঘামছি, দৌড়োচ্ছি, লড়ছি দলের সঙ্গে। এই মুহূর্তগুলো তরুণদের জন্য, যারা প্রথম ফাইনালটা খেলেছে আর এখনই বেশ পরিণত। এটা পাগলাটে এক মুহূর্ত। পুরো সময়টায় আমাদের সঙ্গে থাকার জন্য ভক্তদের ধন্যবাদ।’

এর একটু পরই সাংবাদিকদের প্রশ্ন ধেয়ে গেছে তার কাছে। ক্যারিয়ার নিয়ে প্রশ্ন ছিল। চলতি মৌসুম শেষেই চুক্তি শেষ তার, ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি। এরপর কোথায় যাবেন তা না জানালেও মার্সেলো জানান, রিয়ালে এটাই ছিল তার শেষ ম্যাচ।

রিয়াল মাদ্রিদের হয়ে অর্জনের খাতাটা নেহায়েত খারাপ নয় রিয়ালের। পাঁচ চ্যাম্পিয়ন্স লিগ তো আছেই, ক্লাব বিশ্বকাপ জিতেছেন চার বার। ইউরোপিয়ান সুপার কাপ জিতেছেন ৩বার, ছয়টি লা লিগা শিরোপা আছে তার নামের পাশে, দুটো কোপা দেল রে আর পাঁচটি স্প্যানিশ সুপার কাপও জিতেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD