April 27, 2024, 10:16 pm

গোল করিয়ে মায়ামিকে জেতালেন মেসি

যমুনা নিউজ বিডি: মেজর লিগ সকারের (এমএলএস) নতুন মৌসুমের শুরুটা দুর্দান্ত হয়েছে ইন্টার মায়ামির। মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে রিয়াল সল্ট লেকের বিপক্ষে জয় পেয়েছে দলটি। যেখানে সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন মায়ামি অধিনায়ক লিওনেল মেসি।

বৃহস্পতিবার সকালে ফ্লোরিডার চেজ স্টেডিয়ামে এমএলএসে নিজেদের প্রথম ম্যাচে সল্ট লেকের বিপক্ষে নামে মায়ামি। ম্যাচটিতে ২-০ গোলে জিতেছে মেসিরা। দলের হয়ে একটি করে গোল করেছেন রবার্ট টেইলর ও দিয়েগো গোমেজ।

ম্যাচটিতে প্রথমার্ধেই টেইলরের গোলে লিড নেয় মায়ামি। মেসির অ্যাসিস্টে গোলটি করেন তিনি। ম্যাচের ৩৯তম মিনিটে আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকার কাছ থেকে বল পেয়ে বক্সের ভেতর থেকে ডানপায়ের দুর্দান্ত শটে গোল করেন তিনি।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে আরো একটি গোল পায় মায়ামি। এবার লুইস সুয়ারেজের অ্যাসিস্টে গোল করেন দিয়াগো গোমেজ। ম্যাচের ৮৩ মিনিটে ডানপায়ের শটে গোলটি করেন তিনি।

এই ম্যাচের মাধ্যমে মায়ামির মৌসুমের নিয়মিত অভিষেক হয় সুয়ারেজের। বার্সেলোনায় মেসির সতীর্থদের মধ্যে তৃতীয় ফুটবলার হিসেবে মায়ামিতে যোগ দিয়েছেন উরুগুয়ের তারকা।

মৌসুমের নিয়মিত ম্যাচ শুরুর আগে পাঁচটি ভিন্ন ভিন্ন দেশে ৭ ম্যাচ খেলেছে মায়ামি। এর মধ্যে মাত্র একটিতে যুক্তরাষ্ট্রের ক্লাবটি। এসব ম্যাচে একবারেই ধারহীন ছিলেন মেসি। গোল করতে পারেননি সুয়ারেজও। তবে সবগুলো ম্যাচে তারা খেলেননি।

হংকংয়ের একটি ম্যাচে মেসি ও সুয়ারেজ না খেলায় মায়ামিকে পড়তে সমালোচনার মুখে। ক্ষোভ প্রকাশ করেছেন দর্শকরাও। আয়োজক ও মিয়ামির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছিলেন দর্শকরা। যদিও ক্লাব ও মেসির পক্ষ থেকে জানানো হয়েছে, ইনজুরির কারণে খেলতে পারেননি মেসি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD