July 1, 2022, 11:41 pm

News Headline :

ইয়ং টাইগার্স ক্রিকেট টুর্নামেন্টে বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন বগুড়া পুলিশ লাইন্স স্কুল

প্রেস বিজ্ঞপ্তি: সোমবার প্রাইম ব্যাংক লিমিটেডের আয়োজনে ইয়ং টাইগার্স স্কুল ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ২০২২ এ বিভাগীয় পর্যায়ে জয়পুরহাট কে.ডি স্কুলকে ১১০ রানের বিশাল ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বগুড়া পুলিশ লাইন্স স্কুল আন্ড কলেজ।  এদিন সকালে পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে বগুড়া পুলিশ লাইন্স স্কুল মুখোমুখি হয় জয়পুরহাট কে.ডি স্কুলের। খেলায় টসে হেরে পুলিশ লাইন্স স্কুল আন্ড কলেজ বগুড়া ব্যাট করতে নেমে ১৭৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ রান ৫২ করে সৌমিক, এছাড়াও শিশির ৩০, রাইয়াত ২০ রান করে। ১৭৮ রানের টার্গেটে খেলতে নেমে জয়পুরহাট কে.ডি স্কুল মাত্র ৬৮ রানে অলআউট হয়ে যায়।পুলিশ লাইন্স স্কুলের পক্ষে নাবিয়াত ৪ টি, শাওন ৪টি এবং সিয়াম ২টি উইকেট লাভ করেন। ফলে ১১০ রানের বিশাল ব্যবধানে পুলিশ লাইন্স স্কুল আ্যন্ড কলেজ বগুড়া জয় লাভ করে রাজশাহী বিভাগীয় চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্ট এর সর্বোচ্চ রান সংগ্রহ করে সৌমিক এবং সর্বোচ্চ উইকেট পায় নাবিয়াত।
পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের এই জয়ে  দলের খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ শাহাদাৎ আলম ঝুনু।  তিনি আরও বলেন, ২০১৮ সালের মত এবারও জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার জন্য সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছে দলটি।
এবিজয়ে জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের দলকে অভিনন্দন জানিয়ে বলেন, আগামীতে তারা যেন জয়ের ধারা অব্যাহত রাখতে পারে। জাতীয় পর্যায়ে বিজয়ী হয়ে আবারও বগুড়াকে সারাদেশে স্কুল ক্রিকেটে তুলে ধরবে এমন প্রত্যাশা রইল। একারণে দলটির জন্য যেকোন ধরনের সহায়তা করবে জেলা ক্রীড়া সংস্থা।
জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম  বিজয়ী দলকে অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, এই অনবদ্য ও বিপুল বিজয়ে দলের খেলোয়াড়, কোচ, শিক্ষকমন্ডলীসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন। অত্র শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি হিসেবে এই আনন্দ আমাকেও ছুঁয়ে গেছে। জাতীয় পর্যায়েও তারা সাফল্যের মুকুট ছিনিয়ে নিয়ে আসবে – এই প্রত্যাশা।
উল্লেখ্য ২০১৮ সালে একই টুর্নামেন্টে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছিল বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের ক্রিকেট দলটি।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD