August 10, 2022, 7:27 pm

প্রাইভেট কারের সাথে এ কেমন শত্রুতা !

যশোর প্রতিনিধিঃ মণিরামপুরে ফারুক হোসেন নামে এক প্রাইভেট কার চালকের একমাত্র অবলম্বন তার নিজের ভাড়ায় চালিত প্রাইভেট কারটি আগুনে পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। শনিবার মধ্য রাতে মণিরামপুরের মোহনপুর ভাড়া বাড়ির সামনে রাখা প্রাইভেট কারটি কে-বা কারা আগুন ধরিয়ে দেয়। এতে প্রাইভেট কারটির সামনের অংশ ইঞ্জিনসহ সম্পূর্ণ পুড়ে ছাই হয়েছে।
এলাকাবাসী জানায়, উপজেলার পেয়ারাতলা গ্রামের ফারুক হোসেন স্ত্রী-সন্তানদের নিয়ে মোহনপুর গ্রামের কোহিনূর বেগম ওরফে টেপির বাড়িতে ভাড়া থেকে কার চালাতো। শনিবার দিনভর ভাড়া খেটে রাতে ভাড়া বাড়ির সামনে প্রাইভেট কারটি রেখে বাসায় ঘুমিয়ে পড়ে। একপর্যায়ে রাত দেড়টার দিকে গাড়িটিতে দাউদাউ করে আগুন জ¦লতে থাকে। প্রতিবেশিরা এ সময় এগিয়ে এসে আগুন নিভানোর আপ্রাণ চেষ্টা করে ব্যর্থ হলে ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেয়। ততক্ষণের মধ্যে গাড়িটি পুড়ে ক্ষতিগ্রস্থ হয়।
কার মালিক ফারুক হোসেন জানায়, তার সহায়সম্বল বিক্রি করে একমাত্র উপার্জক্ষম প্রাইভেট কারটি দূর্বৃত্তরা পুড়িয়ে দেওয়াতে তিনি নিঃস্ব হয়ে পড়েছেন। তার এতে প্রায় পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেছে কার মালিক ফারুক হোসেন।
এ ঘটনায় থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে রিপোর্র্ট লেখার আগ পর্যন্ত কার মালিক কোন অভিযোগ করেননি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD