February 27, 2024, 1:16 am

৫ দিন পর্যটকরা যেতে পারবেন না সাজেকে

যমুনা নিউজ বিডি: আগামী ১৮-২২ ডিসেম্বর পর্যন্ত ৫ দিন বন্ধ থাকবে সাজেক ভ্যালি পর্যটন কেন্দ্রের সব রিসোর্ট-কটেজ। ‘অনিবার্য’ কারণ দেখিয়ে কটেজ বন্ধ রাখার ঘোষণা করেছে সাজেক কটেজ মালিক সমিতি।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, আগামী ২০-২২ ডিসেম্বর রাষ্ট্রপতি সাজেকে তিনদিনের অবকাশ যাপন করবেন। এ সময় নিরাপত্তা বলয় জোরদার রাখতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, পুলিশ সুপার মীর আবু তৌহিদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সেই সঙ্গে কটেজ ও রিসোর্ট মালিক সমিতির নেতারাও উপস্থিত ছিলেন। ফলে ওই সময়ের মধ্যে সাজেকে পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করা হয়েছে। একই সঙ্গে যারা ওই সময়ের জন্য রিসোর্ট-কটেজের জন্য বুকিং দিয়েছিলেন তাদের বুকিং বাতিল অথবা তারিখ পরিবর্তনের পরামর্শ দেওয়া হয়েছে।

সাজেক কটেজ-রিসোর্ট মালিক সমিতি সূত্র জানায়, সাজেকে প্রায় দুই শতাধিক আবাসিক কটেজ ও রিসোর্ট রয়েছে। আগামী ১৮-২২ ডিসেম্বর পর্যন্ত সাজেকের সব কটেজ, রিসোর্ট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। যারা ওই সময়ের জন্য কটেজ-রিসোর্টের জন্য বুকিং দিয়েছিলেন তাদের বুকিং বাতিল অথবা তারিখ পরিবর্তনের পরামর্শ দেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD