March 28, 2024, 5:46 pm

ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী রায়হান হুজুর ও বাবা আলম গ্রেফতার

ষ্টাফ রিপোর্টারঃ ২২ বোতল ফেনসিডিল সহ শেরপুর উপজেলায় গ্রেফতার হয়েছে কাহালু উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী আহসানুল কবির (রায়হান হুজুর) ও বাবা আলম।

৩০ মার্চ, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বগুড়া সার্কেল-১ এর অভিযানিক টিম শেরপুর উপজেলার ঘোগা ব্রিজ সংলগ্ন ঢাকা গামী শাহ ফতেহ আলী পরিবহন থামিয়ে সার্চ করতে গেলে চিহ্নিত মাদক কারবারি রায়হান হুজুর ও বাবা আলম এর কাছে থেকে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করে এবং তাদের দু’জনকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে সকাল ১০.৩০টায় শেরপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন বগুড়া-১ এর পরিদর্শক ইব্রাহিম সাহেবের সাথে যোগাযোগ করা হলে তিনি এই ঘটনার সত্যতা স্বীকার করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে আসামী রায়হান হুজুর ও বাবা আলমকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য যে, ধর্মীয় লেবাসের আড়ালে দীর্ঘদিন ধরে রায়হান হুজুর বিভিন্ন মাদক কারবারির সাথে জড়িত। এই ভন্ড হুজুর কাহালু উপজেলার নারহট্ট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জাতীয় পার্টি নেতা শিলকওঁর গ্রামের মৃত মতিয়ার রহমান আকন্দ (আবু ছালেহ চেয়ারম্যান) এর বড় ছেলে। বাবা আলম একই গ্রামের বাসিন্দা মৃত নুর ইসলামের ছেলে। তাদের বিরুদ্ধে মাদকের একাধিক অভিযোগ ও মামলা আছে এবং তারা কেউ আবার একাধিকবার জেল হাজত খেটেছে। শেরপুর থানায় এদের নামে প্রচলিত আইনে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD