April 25, 2024, 10:02 pm

সরকারি দায়িত্ব পালনের সময় হামলায় বগুড়ায় প্রকৌশলীদের প্রতিবাদ

ষ্টাফ রিপোর্টারঃ এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি করর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানী ও বগুড়ার শেরপুর উপজেলা প্রকৌশলী দপ্তরের উপসহকারি প্রকৌশলী মো. মাহমুদুল হাসানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার বেলা ১০টায় শহরের চারমাথা বগুড়া এলজিইডি ভবনের সামনে সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এ মানববন্ধনের আয়োজন করে।

এতে বক্তব্য রাখেন স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের তত্ত্বাবধায় প্রকৌশলী মো. গোলাম কবির, বগুড়ার নির্বাহী প্রকৌশলী মো. গোলাম মোর্শেদ, মো. সদরুল আলম, মো. জহুরুল আলম, প্রকৌশলী মো. আলী হোসেন, মো. মোবারক হোসেন, সাদিয়া ইসলাম (শশী), মো. রেজাউল ইসলাম রেজা, মো. সিহাদুল ইসলাম, মো. মাহবুবুল হকসহ প্রমুখ। এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন উপজেলা প্রকৌশলী, উপজেলা সককারি প্রকৌশলীসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা।

মানববন্ধনে নির্বাহী প্রকৌশলী মো. গোলাম মোর্শেদ বক্তব্যে বলেন, আমরা তৃণমূল পর্যায় থেকে সরকারের বিভিন্ন উন্নয়নমূল কাজ করে থাকি। উন্নয়নমূলক কাজ করতে গিয়ে আমাদের কর্মকর্তাদের কতিপয় কিছু ঠিকাদার বাধা প্রদান করছে। তারা বিভিন্ন সময় অন্যায় দাবি করে যাচ্ছে। যে দাবি আমাদের পক্ষে কোনোভাবেই মেনে নেয়া সম্ভব নয়। যার ফলে কিছু ঠিকাদারগণ আমাদেরকে বিভিন্নভাবে হয়রানি করছে। সরকারি কাজে বাধা প্রদান মানে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করা।

তিনি আরো বলেন ঠিকাদারদের অন্যায় দাবি না মানায় গত রোববার এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি করর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর উপর সন্ত্রাসী সাহাবুদ্দিন বাহিনী হামলা চালিয়েছে। পক্ষান্তরে সম্প্রতি বগুড়ার শেরপুর উপজেলা প্রকৌশলী দপ্তরের উপসহকারি প্রকৌশলী মো. মাহমুদুল হাসানের উপর দৃর্বত্তরা হামলা চালিয়েছে। আমরা এমন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একইসাথে হামলায় জড়িতদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD