February 4, 2023, 2:36 pm

দীপিকাকে শাহরুখের খোলা চিঠি

যমুনা নিউজ বিডিঃ আজ বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন। বিশেষ দিনে ভক্ত-অনুরাগীর শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন নায়িকা। শুভেচ্ছা জানাতে ভোলেননি দীপিকার বলিউড সিনেমার প্রথম নায়ক শাহরুখ খানও।

আজ সোশ্যাল মিডিয়ায় দীপিকার একটি ছবি শেয়ার করেছেন শাহরুখ। গাঢ় শ্যাওলা রঙের আঁটসাট পোশাক, হাতে বন্দুক, কপাল দিয়ে গড়িয়ে পড়ছে রক্ত।

দীপিকার এই লুকের ছবি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘আমার প্রিয় দীপিকা, তুমি নিজের প্রতিটা চরিত্রে পর্দায় ঝলমলিয়ে ওঠো। তোমায় নিয়ে সবসময় গর্ব হয়। সাফল্যের নতুন শিখর ছোঁও তুমি এই কামনা। শুভ জন্মদিন। অনেক ভালোবাসা।’

জন্মদিনের শুভেচ্ছার শেষে শাহরুখ উল্লেখ করতে ভোলেন না ‘পাঠান’ এর মুক্তির তারিখ। তিনি লেখেন, ২৫ জানুয়ারি হিন্দি, তামিল ও তেলুগুতে মুক্তি পাচ্ছে এই ছবি।

দীপিকার এই একই ছবি শেয়ার করে অভিনেত্রীকে শুভেচ্ছা জানান সহ-অভিনেতা জন আব্রাহামও। তিনি লেখেন, ‘শুভ জন্মদিন দীপিকা পাড়ুকোন। নতুন বছরে অনেক সাফল্য পাও।’

প্রসঙ্গত, চলতি মাসের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাটি। এতে তার বিপরীতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। খল চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে। ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সালমান খান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD