April 15, 2024, 3:30 am

নির্বাচনে নিপুনের প্রতিদ্বন্দ্বী ডিপজল

যমুনা নিউজ বিডি: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে এখন পর্যন্ত দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করার খবর শোনা যাচ্ছে। ২১ সদস্যের পদের নির্বাচনে কেউ পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা না করলেও মিশা সওদাগর ও ডিপজল মিলে একটি প্যানেল তৈরির ঘোষণা দিয়েছেন। সেখানে সভাপতি মিশা সওদাগর, সম্পাদক ডিপজল।

এদিকে সভাপতি পদে আগামী নির্বাচন করছেন না বলে জানিয়ে দিয়েছেন ইলিয়াস কাঞ্চন। এরপর থেকেই শোনা যাচ্ছিল, আগামী নির্বাচনে নিপুণ ও মামুনুন ইমন একটি প্যানেল দেবেন। সভাপতি নিপুণ আর সাধারণ সম্পাদক ইমন।

তবে সভাপতি পদে তার নির্বাচনের বিষয়টি উড়িয়ে দিয়েছেন নিপুণ। সোমবার (২৭ ফেব্রুয়ারি) গণমাধ্যমকে তিনি বলেন, আমিও শুনেছি, আমি নাকি সভাপতি পদে নির্বাচন করছি। এটি গুজব। সাধারণ সম্পাদকের পদেই লড়ব আমি।

নির্বাচনে তাদের প্যানেল থেকে সভাপতি পদে কে দাঁড়াচ্ছেন, জানতে চাইলে এই নায়িকা বলেন, এখনও বলার সময় আসেনি। আমাদের বেশ কয়েকজন সিনিয়র শিল্পী তা সিদ্ধান্ত নেবেন। তারাই বিষয়টি দেখছেন।

নিপুণ জানান, তারা এখনও পূর্ণাঙ্গ প্যানেল নিয়ে ভাবেননি। আগামী ২ মার্চ আমাদের সমিতির পিকনিক। পিকনিক শেষ হলে নির্বাচনের প্যানেলের দিকে মনোযোগ দেবেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD