February 1, 2023, 9:50 am

শাকিব-অপুর ছেলে জয়কে নিয়ে বুবলীর ভাবনা

যমুনা নিউজ বিডিঃ  ঢালিউড নায়িকা বুবলী রোববার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় তার ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে তার স্বামী-সন্তান নিয়ে ভক্ত মহলে তৈরি হওয়া নানা প্রশ্নের জবাব দিয়েছেন। সেই সাথে জানিয়েছেন, শাকিব-অপুর ছেলে জয়কে নিয়ে তার ভাবনা।

চলতি বছর শাকিব-অপুর ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে ফেসবুকে নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করেছিলেন বুবলী। এ জন্যে তাকে সম্মুখীন হতে হয়েছিল বহু কটাক্ষের। আর নেটিজেনদের নেতিবাচক মন্তব্য তো আছেই।

এ প্রসঙ্গে কথা বলতে গিয়েই বুবলী জানান, তার স্বামী বা সহকর্মী যাই হোক- ছেলে জয়কে নিয়ে তিনি সর্বদাই পজিটিভলি ভাবতে বলেন শাকিব খানকে। এমনকি তাকে কোন স্কুলে ভর্তি করানো হবে সে বিষয়েও তিনি চিন্তা করেন। জয়কে কীভাবে সুন্দর ভবিষ্যৎ গড়ে দেয়া যায় সে বিষয়েও আলোচনা করেন শাকিব খানের সাথে।

বুবলী জানান, অনেক কথাই তিনি বলতে পারছেন না, অনেকের সম্মানের কথা ভেবে। তবে, জয়ের জন্মদিনকে উদ্দেশ্য করে বেবি বাম্পের ছবি তিনি পোস্ট করেননি- তা স্পষ্টভাবেই বলেন।

এ বছর জয়ের বয়স হলো ছয় বছর। কিন্তু এর আগের কোনো জন্মদিনেই তিনি তার ছেলে বা স্বামী সংক্রান্ত কোনো পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে দেননি। জয়ের প্রতি তার ভালবাসা আছে ঠিকই, কিন্তু তিনি কখনো তা প্রকাশ করেননি; জানান বুবলী।

বুবলী প্রশ্ন রেখে বলেন, তার পোস্টের জেরে কেন জয়কে টানা হয়েছে? ব্যক্তি বুবলীরও তো আবেগ থাকতে পারে। একান্ত নিজের ব্যক্তিগত ভাবনা ও আবেগের কারণেই সেই পোস্টটি তিনি দিয়েছিলেন সেদিন। সেই পোস্টে কারও বিরুদ্ধে কোনো অভিযোগ কিংবা শাকিব খানের নামও তিনি উল্লেখ করেননি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD